২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইউপি চেয়ারম্যান-মেম্বাররা আ’লীগের বড় দোসর : রিজভী

ইউপি চেয়ারম্যান-মেম্বাররা আ’লীগের বড় দোসর : রিজভী - ছবি : নয়া দিগন্ত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বর্তমান সরকারের উদ্দেশে বলেছেন, এখনো আপনারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারদের রেখেছেন কেন? এরা আওয়ামী লীগের সবচেয়ে বড় দোসর। আওয়ামী লীগ সরকার সন্ত্রাসী-গুণ্ডাদের বানিয়েছিল জনপ্রতিনিধি। অবিলম্বে তাদেরকে প্রত্যাহারের দাবি জানিয়েছেন তিনি।

রোববার (২২ সেপ্টেম্বর) সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দোসরদের শাস্তির দাবি এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীর ওপর সন্ত্রাসী হামলা এবং ক্রীড়া সম্পাদক শওকত আলীর দিদারের হত্যার প্রতিবাদে যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে অনুষ্ঠিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি পুলিশের উদ্দেশে বলেন, ১৬ বছর বিএনপির নেতাকর্মীরা কে কোথায় ছিল তা আপনাদের অজানা ছিল না। যেভাবে পেরেছেন তুলে এনে আয়না ঘরে আটকে রেখেছেন। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা কে কোথায় আত্মগোপনে রয়েছে এখন কেন তাদের খুঁজে বের করছেন না। এ সময় পুলিশের স্বাভাবিক কার্যক্রমে ফিরে না আসার বিষয়ে কঠোর সমালোচনা করেন তিনি।

তিনি বলেন, ১৮ লাখ কোটি টাকা ঋণ নিয়েছেন আওয়ামী লীগ সরকার। এছাড়া ১৭ লাখ কোটি টাকা এমপি মন্ত্রীরা বিদেশে পাচার করেছে। বিচারপতি মানিক নিজেই ৭০ লাখ টাকা নিয়ে ভারতে পালাতে যেয়ে ধরা খেয়েছেন। এমপি মন্ত্রীরা কত টাকা হাতিয়েছেন তা মানিকের কর্মকাণ্ডেই ফুটে উঠেছে। শেখ হাসিনা পালিয়ে গেছে, কিন্তু তার দোসররা যেন মাথা তুলে দাঁড়াতে না পারে সেদিকে সকলকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

গণসমাবেশে প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাজিব আহসান। বিশেষ অতিথি ছিলেন বিএনপি’র খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে গণসমাবেশ পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল।


আরো সংবাদ



premium cement

সকল