২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চুয়াডাঙ্গায় মাদক কারবারে বাধা দেয়ায় ৪ জনকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গায় মাদক কারবারে বাধা দেয়ায় ৪ জনকে কুপিয়ে জখম - সংগৃহীত

চুয়াডাঙ্গায় দর্শনার বেগমপুরে কারবারে বাধা দেয়ায় একই পরিবারের চারজনকে মাদক কারবারিরা কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। আহতদের জীবননগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়ায় গাংপাড়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- বেগমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দর্শনা থানা বিএনপির সেক্রেটারি আহমদ আলীর ছেলে শরিফুল ইসলাম (৪৫), মরহুম নবীছদদির ছেলে রবিউল ইসলাম খোকা (৫৫), শরিফুল ইসলামের ছেলে শিলন (২০) ও ফজলুর রহমানের ছেলে শামীম (২৩)।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে আকন্দবাড়িয়া এলাকার চিহ্নিত মাদক কারবারি লালু মিয়ার ছেলে মোল্লা (৩৫), লালু মিয়ার নাতি আল আমিন (২৩), লালু মিয়ার মেয়ে শিফা খাতুন ( ৩০), লালু মিয়ার স্ত্রী হামিদা খাতুন ( ৬০) ও লালু মিয়া (৬০) মাদক কারবার করে আসছে। লালু মিয়ার বাড়িতে বিভিন্ন সময় অপরিচিত লোকের আনাগোনা ও তাদের কাছে প্রকাশ্যে ফেনসিডিল বিক্রি করে আসছেন।

তারা আরো জানায়, ওই গ্রামের শরিফুল ইসলাম তার বাড়ির পাশে লালু ও তার পরিবারকে মাদক কারবার করতে নিষেধ করেন। এ নিয়ে সকালে মাদক কারবারি লালুর পরিবারের সদস্যের সাথে শরিফুল ইসলামের কথা কাটাকাটি হয়। এ সময় শরিফুল ইসলামকে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যান লালু। এ ঘটনার জের ধরে শুক্রবার দুপুর ২টার দিকে লালু ও তার পরিবারের সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শরিফুল ইসলাম ও তার আত্মীয়-স্বজনের উপর অতর্কিত হামলা করে মারাত্মকভাবে আহত করেন।

এ বিষয়ে লালু মিয়ার ছেলে মোল্লার সাথে মেবাইল ফোনে কথা বললে তিনি মাদকের বিষয়টি অস্বীকার করে বলেন, বাড়ির পাশে কচুশাক তোলাকে কেন্দ্র করে শরিফুল ইসলামের মেয়ে স্নিগ্ধার (২৫) সাথে আমার মায়ের কথা কাটাকাটি হয়। এর জের ধরে স্নিগ্ধার বাবা শরিফুল ইসলাম এবং তার আত্মীয়-স্বজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে আহত করেন। এছাড়াও আমিসহ আমার পরিবারের সদস্যরা মারাত্মকভাবে আহত হাওয়ায় দামুড়হুদা চিতলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি।

এ বিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়াও উভয় পক্ষের কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল