২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

‘জামায়াতে ইসলামী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়’

- ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুর রহমান বলেছেন, জামায়াতে ইসলামী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলা পূর্বপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত শিক্ষা শিবিরে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

যশোরের চৌগাছায় বাংলাদেশ জামায়াতে ইসলামী চৌগাছা উপজেলা শাখার উদ্যোগে এ রুকন শিক্ষাশিবির অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষাশিবিরে আলোচনা করেন যশোর জেলা (পশ্চিম) জামায়াত ইসলামীর আমির মাওলানা হাবিবুর রহমান, সেক্রেটারি মাওলানা শিহাব উদ্দীন, আইসিটি বিভাগের সম্পাদক অধ্যাপক হাসানুজ্জামান, উপজেলা জামায়াতের আমির মাওলানা গোলাম মোরশেদ, নায়েবে আমির মাওলানা নুরুল ইসলাম ও সেক্রেটারি মাওলানা নুরুজ্জামান আল মামুন প্রমুখ।

শিক্ষাশিবিরে প্রধান অতিথি মাওলানা আজিজুর রহমান তার বক্তৃতায় বলেন, জামায়াত ইসলামীর রুকনদেরকে বেশি করে জ্ঞান অর্জন করে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।

তিনি বলেন, জামায়াত বাংলাদেশকে একটি কল্যাণমূলক রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চাই। যে দেশে কোনো সংখ্যাগুরু সংখ্যালঘু বলে কোনো শ্রেণিবৈষম্য থাকবে না। সবাই হবে বাংলাদেশের নাগরিক। স্বাধীনতার ৫৩ বছর পার হয়ে গেলেও এদেশের সাধারণ মানুষের ভাগ্যের কোনো পরিবর্তন হয়নি বরং এক শ্রেণির মানুষ সম্পদের পাহাড় গড়েছেন অপরদিকে সাধারণ মানুষ প্রতিনিয়ত দরিদ্রসীমার নিচে চলে গেছে।

শিক্ষাশিবিরে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা জামায়াতের সাবেক আমির হাফেজ আমিন উদ্দীন খান, সহকারী সেক্রেটারি মাওলানা গিয়াস উদ্দীন, মাস্টার কামাল আহমেদ, পৌর শাখার আমির মাওলানা আব্দুল খালেক, বিশিষ্ট সাংবাদিক রহিদুল খান, সাবেক উপজেলা সেক্রেটারি ডা. জিল্লুর রহমান ও শ্রমিক নেতা তুহিনুর রহমান প্রমুখ।


আরো সংবাদ



premium cement
রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২৯ সেপ্টেম্বর থেকে ক্লাস শুরু ভিসি নিয়োগের দাবিতে ইবি’র মহাসড়ক অবরোধ তিন পার্বত্য জেলায় সংঘর্ষ নিয়ে যা জানালো আইএসপিআর দেশের বিরুদ্ধে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে : নূরুল ইসলাম বুলবুল সাবেক কৃষিমন্ত্রীসহ শ্রীমঙ্গল আ’লীগ নেতাদের বিরুদ্ধে ২ মামলা বাংলাদেশের বিপক্ষে ৩০৮ রানের লিড ভারতের হাসিনার দৃষ্টান্তমূলক বিচার করতে হবে যাতে আর কেউ ফ্যাসিবাদী না হয় : রিজভী বানিয়াচংয়ে দানবক্সের টাকা নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক আইনের শাসন এবং মানবাধিকার প্রতিষ্ঠা করতে হলে রাসূলের সা. আদর্শ অনুসরণ করতে হবে দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বাগাঁথা তুলে ধরবেন ড. ইউনূস

সকল