২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুষ্টিয়ায় বিলের পানিতে ডুবে ফুফু-ভাতিজির মৃত্যু

- ছবি : প্রতীকী

কুষ্টিয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা থেকে পড়ে পানিতে ডুবে ফুফু-ভাতিজির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের নায়েব আলীর মেয়ে অনামিকা (১৫) ও গোলাম আলীর মেয়ে নাজনীন (১১)।

ঝাউদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাসান জানান, বিকেলে ঝাউদিয়া ইউনিয়নের চাপাইগাছি বিলের অংশ মাছপাড়ায় বেড়াতে যান ফুফু অনামিকা ও ভাতিজি নাজনীনসহ তিনজন। এ সময় বিলে নৌকায় করে ঘোরার সময় অসর্তকতাবশত পানিতে পড়ে যান ফুফু-ভাতিজি। বিলে পানি বেশি থাকায় এবং সাঁতার না জানায় পানিতে তলিয়ে যান তারা। স্থানীয় ও পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে তাদের সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল দেড় ঘণ্টা অভিযান চালিয়ে তাদের লাশ উদ্ধার করে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আনোয়ার বলেন, রাত ৭টার দিকে পরিবারের লোকজন নিখোঁজের বিষয়টি আমাদের জানায়। পরে ঘটনাস্থলে পৌঁছে রাত ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ দুইজনের লাশ পাওয়া যায়।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ফলো-অনের শঙ্কায় বাংলাদেশ রাঙ্গামাটিতে সংঘর্ষ-ভাঙচুর, পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪৪ ধারা জারি অস্ট্রেলিয়ার সাথে বাণিজ্য, বিনিয়োগ ও রাজনৈতিক সম্পর্ক বাড়াতে চায় বাংলাদেশ সাবেক খতিব ফিরে আসাকে ঘিরে বায়তুল মোকাররমে উত্তেজনা আগামী সংসদ নির্বাচনে জামায়াত ৩০০ আসনে প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিচ্ছে : অধ্যাপক মুজিবুর রহমান মিয়ানমারে বন্যায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে প্রায় ৩০০ জনে বন্যার্তদের জন্য ২০ কোটি টাকার বেশি ত্রাণসামগ্রী ও নগদ অর্থ সংগ্রহ বিএনপির কেন দেশে গণপিটুনির ঘটনা ঘটছে, আইনে এর শাস্তি কী? কেরানীগঞ্জে জাল টাকা তৈরির সরঞ্জামসহ গ্রেফতার ২ সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে জেল হাজতে প্রেরণ রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশী অস্ত্র ও গুলিসহ আরসার কমান্ডার আটক

সকল