২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুষ্টিয়ায় বিলের পানিতে ডুবে ফুফু-ভাতিজির মৃত্যু

- ছবি : প্রতীকী

কুষ্টিয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা থেকে পড়ে পানিতে ডুবে ফুফু-ভাতিজির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের মাছপাড়া সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ওই গ্রামের নায়েব আলীর মেয়ে অনামিকা (১৫) ও গোলাম আলীর মেয়ে নাজনীন (১১)।

ঝাউদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী হাসান জানান, বিকেলে ঝাউদিয়া ইউনিয়নের চাপাইগাছি বিলের অংশ মাছপাড়ায় বেড়াতে যান ফুফু অনামিকা ও ভাতিজি নাজনীনসহ তিনজন। এ সময় বিলে নৌকায় করে ঘোরার সময় অসর্তকতাবশত পানিতে পড়ে যান ফুফু-ভাতিজি। বিলে পানি বেশি থাকায় এবং সাঁতার না জানায় পানিতে তলিয়ে যান তারা। স্থানীয় ও পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে তাদের সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল দেড় ঘণ্টা অভিযান চালিয়ে তাদের লাশ উদ্ধার করে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আনোয়ার বলেন, রাত ৭টার দিকে পরিবারের লোকজন নিখোঁজের বিষয়টি আমাদের জানায়। পরে ঘটনাস্থলে পৌঁছে রাত ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ দুইজনের লাশ পাওয়া যায়।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
দৌলতদিয়ায় ২৬টি অটোরিকশাসহ চোর চক্রের প্রধান গ্রেফতার ‘জামায়াতে ইসলামী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়’ ফিলিস্তিনি নারীদের ধর্ষণের জন্য ইসরাইলে কারাগার! অতিরিক্ত ডিআইজি মশিউর ৭ দিনের রিমান্ডে ভারতে ‘এক দেশ, এক ভোট’ প্রস্তাব নিয়ে কেন এত বিতর্ক তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার : প্রধান উপদেষ্টার মিডিয়া উইং ১৪৯ রানে অলআউট বাংলাদেশ ভারতের মাটিতে ইতিহাস লিখলেন হাসান মাহমুদ চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু যুক্তরাষ্ট্রে বিচারককে হত্যার দায়ে এক শেরিফ গ্রেফতার বাড়িতে আশ্রয় নেয়া তরুণকে বাঁচাতে এসিডে ঝলসে গেল ২ নারী

সকল