২৮ অক্টোবর ২০২৪, ১২ কার্তিক ১৪৩১, ২৪ রবিউস সানি ১৪৪৬
`

ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি ব্রেস্ট ক্যানসার স্ক্রিনিং ক্যাম্প অনুষ্ঠিত

- ছবি : নয়া দিগন্ত

ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের উদ্যোগে ফ্রি ব্রেস্ট ক্যানসার স্ক্রিনিং ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ সেপ্টেম্বর) বিশ্ব ব্রেস্ট ক্যানসার সচেতনতা মাস অক্টোবর উপলক্ষে এ আয়োজন করা হয়।

জানা গেছে, বিশ্ব ব্রেস্ট ক্যানসার দিবস উপলক্ষে মগবাজারে হাসপাতালের ১ নম্বর ভবনে আয়োজিত ফ্রি ব্রেস্ট ক্যানসার স্ক্রিনিং ক্যাম্পে চারজন বিশেষজ্ঞ চিকিৎসক দিনব্যাপী ১১৬ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়।

মেডিক্যাল ক্যাম্পে স্বাস্থ্যসেবা দেন জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালের ক্লিনিক্যাল ও রেডিয়েশন অনকোলজি বিশেষজ্ঞ ডা. তাসনিম হোসাইন, ঢাকা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের জেনারেল, কোলোরেক্টাল ও ব্রেস্ট সার্জারি বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডা. নাছিম-ই-তাছনিম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (পিজি হাসপাতাল) পাইলস, ব্রেস্ট ও কোলোরেক্টাল সার্জারি বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডা. মোসাম্মাৎ মীরা পারভীন এবং ক্যান্সার ও টিউমার বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডা. রিফাত জিয়া হোসেন।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানের নতুন অধিনায়ক রিজওয়ান, সাথে আছেন আগা সালমান ইউএস-বাংলার ফ্লাইটে মিলল ৭ কেজি স্বর্ণ কমলাপুরের ডিসপ্লে বোর্ডে ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’ স্ক্রল : ব্যবস্থা নিতে তদন্ত কমিটি সাবেক সমাজকল্যাণ মন্ত্রীর ভাই গ্রেফতার সাবেক ডিএমপি কমিশনারকে বিমানবন্দরে আটকে দিলো পুলিশ নিম্ন আদালতের বিচারকদের নিয়ন্ত্রণে রাষ্ট্রপতির ক্ষমতা কেন অবৈধ নয় : হাইকোর্ট সাংবিধানিক সঙ্কট সৃষ্টির পাঁয়তারা চলছে : সালাহউদ্দীন আহমেদ খিলগাঁওয়ে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ আটক ২ ছাত্রলীগের শামসুন্নাহার হলের ঊর্মি ও সূর্যসেন হলের রাকিব গ্রেফতার গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শিবচরে যুবদ‌লের প্রতিষ্ঠাবা‌র্ষিকী পালিত

সকল