০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মাঠ ছাড়ার সময় কেঁদে ফেললেন মেসি

মাঠ ছাড়ার সময় কেঁদে ফেললেন মেসি - ছবি : সংগৃহীত

কোপা আমেরিকার ফাইনালে চোট পেয়ে মাঠ ছাড়লেন লিওনেল মেসি। এরকমভাবে কখনোই ছাড়তে চাননি মাঠ। কিন্তু ভাগ্যের পরিহাসে তাকে মাঠ ছাড়তে হলো। মাঠ ছাড়ার সময় কেঁদে ফেললেন। তার জায়গায় নামলেন নিকো গঞ্জালেজ। ৬৬ মিনিটের সময় তাকে মাঠ ছাড়তে হয়।

মাঠ ছাড়ার পরেও নিজেকে সামাল দিতে পারেনি। মেসিকে এভাবে আগে কখনো দেখা যায়নি। রিজার্ভ বেঞ্চে বসেই হাউ হাউ করে কেঁদে ফেললেন তিনি। চোখ বেয়ে গড়িয়ে আসে পানি। কোনো মতে দু’হাত চাপা দিয়ে আটকালেও নিজেকে সামলাতে পারলেন না। পায়ের গোড়ালি অনেকটাই ফুলে গেছে তার।

এর আগে আবারো মেসি শুয়ে পড়েন। তাকে দেখে মনে হচ্ছে যে পুরনো চোটটাই ভোগাচ্ছে।

চোট পেয়েছিলেন প্রথমার্ধেই। দৌড়তে গিয়ে আবার পুরনো জায়গাতেই চোট পান মেসি।

খেলায় এখনো কোনো পক্ষ গোল করতে পারেনি।

প্রথমার্ধে বল পজেশনের নিরিখে এগিয়ে ছিল কলম্বিয়া। ৫২.২ শতাংশ বল পজেশন ছিল কলম্বিয়ার। আর্জেন্টিনার বল পজেশন ছিল ৪৭.৮ শতাংশ। কলম্বিয়া গোলে শট নেয় আটটি। এর মধ্যে পোস্টে ছিল চারটি। আর্জেন্টিনা গোলে শট নেয় তিনটি। এর মধ্যে এটি ছিল গোল পোস্টে।

ম্যাচে আর্জেন্টিনার ভাগ্যটা অবশ্য ভালোই বলতে হবে। জন কর্দোবার শট সপ্তম মিনিটে ফিরে আসে গোলবার থেকে। এরপরেও অবশ্য হাল ছাড়েনি কলম্বিয়া। পুরো ৪৫ মিনিটেই দাপট ছিল তাদের। একের পর এক শট নিয়েছে আর্জেন্টিনার গোলমুখে। এমি মার্টিনেজ অন্তত তিনবার দলকে রক্ষা করেছেন নিশ্চিত গোলের মুখ থেকে।


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল