০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নির্ধারিত সময়ে যে কারণে শুরু হয়নি কোপার ফাইনাল

নির্ধারিত সময় পেরিয়ে গেলেও যে কারণে শুরু হয়নি ফাইনাল - ছবি : সংগৃহীত

এখনো শুরু করা যায়নি কোপা আমেরিকার ফাইনাল। নির্ধারিত সময়ের প্রায় ৪০ মিনিট পিছিয়ে গেলেও মাঠে নামেননি মেসি-রদ্রিগেজরা। মূলত মাঠে উগ্র দর্শকদের বিশৃঙ্খলায় খেলা শুরু হতে দেরি হচ্ছে।

আর্জেন্টিনা-কলম্বিয়ার ফাইনাল দেখতে টিকিট ছাড়াই হার্ড রক স্টেডিয়ামের আশপাশে ভিড় জমান প্রচুর দর্শক। যারা বেষ্টনী পেরিয়ে এবং নিরাপত্তারক্ষীদের ফাঁকি দিয়ে মাঠে প্রবেশের চেষ্টা করলে তৈরি হয় বিশৃঙ্খলা।

যা সামাল দিতে শুরুতেই আধঘণ্টা পিছিয়ে দেয়া হয়েছিল আর্জেন্টিনা ও কলম্বিয়ার মধ্যেকার ম্যাচ। এবার সেটা পেছাল আরও ১৫ মিনিট। যদিও নতুন নির্ধারিত সময়ে খেলা শুরু হওয়া নিয়েও আছে শঙ্কা।

সোমবার খেলা শুরুর কথা ছিল বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায়। তবে সেটা এখন পিছিয়ে দাঁড়িয়েছে পৌনে সাতটায়।

ফাইনালকে কেন্দ্র করে বাড়তি ব্যবস্থা নিয়েও বিতর্ক এড়াতে পারেনি কনমেবল। চরম বিপাকের মাঝে পড়েছে আয়োজকরা। তাৎক্ষণিকভাবে স্টেডিয়ামের গেট বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিলেও সামাল দেয়া যাচ্ছে না পরিস্থিতি। অবস্থা নিয়ন্ত্রণে আনতে চড়াও হয়েছে পুলিশ।

মূলত, নির্ধারিত সময়ে গেট খুলে দেয়ার পরে স্টেডিয়ামে উচ্ছৃঙ্খল কলম্বিয়ান ভক্তদের তোপের মুখে পড়ে নিরাপত্তাকর্মীরা। কলম্বিয়ান অধ্যুষিত সেই অঞ্চলের অনেকেই ফাইনালের ভেন্যুতে প্রবেশের চেষ্টা চালান। ফলে তৈরি হয় এক বিশৃঙ্খল পরিবেশের।


আরো সংবাদ



premium cement