১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

কবে অনুশীলন শুরু হবে চট্টগ্রাম আবাহনীর

কবে অনুশীলন শুরু হবে চট্টগ্রাম আবাহনীর - ফাইল ছবি

অনেক সমস্যা পেরিয়ে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে অংশ নিতে যাওয়া চট্টগ্রাম আবাহনী এখনো নিশ্চিত নয় কবে অনুশীলন শুরু হবে। আজ বৃহস্পতিবার পর্যন্ত এ বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

এ দিকে, আজ থেকে ফুটবল মৌসুম শুরুর কথা থাকলেও স্টেডিয়াম ব্যবহারে তিন জেলা ক্রীড়া সংস্থার অনুমতি মেলেনি। এতে অবশ্য সুবিধাই হয়েছে চট্টগ্রাম আবাহনীর।

জানা গেছে, নভেম্বেরের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হতে পারে ঘরোয়া ফুটবল। এর আগে ৩০ সেপ্টেম্বর থেকে ক্যাম্প শুরু করার কথা থাকলেও তা হয়নি। পরে গতকাল থেকে ফুটবলারদের নিয়ে মাঠে নামার পরিকল্পনা থাকলেও সেটিও আলোর মুখ দেখেনি। এখন পর্যন্ত হেড কোচও ঠিক হয়নি তাদের।।

এবার এ দলটি গঠনের দায়িত্ব নেয়া জাতীয় দলের সাবেক ফুটবলার মামুনুল ইসলাম মামুন জানান, কেউ যদি নিজ থেকে এগিয়ে আসে তাহলে তাকে কোচের দায়িত্ব দেব। টাকা পয়সা চাইলে পারব না। আমি আর জাহিদ হোসেন এমিলি মিলে কিছু টাকা লোন নিয়েছি আমাদের কোম্পানি থেকে। তা ক্যাম্প শুরুর জন্য।

মামুনুল জানান, তিনি এখন পর্যন্ত আর্থিক সহায়তার আশ্বাসই দিয়েছেন।

এ দিকে এখনো ফুটবলারদের অনুশীলনে নামাতে পারেনি ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবও। ক্লাব সেক্রেটারি কামাল হোসেন জানান, ১ নভেম্বর থেকে কোচ সাইফুর রহমান মনিরের অধীনে আমাদের ক্যাম্প শুরু হবে।


আরো সংবাদ



premium cement