০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

লেভানডফস্কির হ্যাটট্রিক, শীর্ষস্থান ধরে রাখল বার্সা

- ছবি : সংগৃহীত

বার্সার জার্সি গায়ে আবারো লেভানডফস্কি ম্যাজিক। এবার হ্যাটট্রিক আদায় করে নিয়েছেন এই পোলিশ তারকা। তাতে দলও পেয়েছে দাপুটে জয়। আলাভেসকে পাত্তাই দেয়নি কাতালানরা।

আলাভেসের মাঠে রোববার লা লিগার ম্যাচটি ৩-০ গোলে জেতে বার্সেলোনা। তিনটি গোলই করেন লেভানডফস্কি। খেলা শুরুর মাত্র ৩২ মিনিটে আদায় করে নেন হ্যাটট্রিক।

আলাভেসের বিপক্ষে প্রথম সাত মিনিট ছিল ঘটনাবহুল। যেখানে চতুর্থ মিনিটে রাফিনিয়া বল জালে পাঠালেও গোল মেলেনি। অফসাইডের ফাঁদে আটকা পড়েন তিনি। ষষ্ঠ মিনিটে আবার চোট পেয়ে মাঠ ছাড়েন ফেররান তরেস।

তাকে হারানোর ধাক্কা সামলে পরের মিনিটেই গোল আদায় করে নেয় বার্সা। লিড এনে দেন লেভানডফস্কি। রাফিনিয়ার ফ্রি-কিকে বক্সে হেডে গোলটি করেন তিনি। ২২তম মিনিটে লেভানডফস্কিই দ্বিগুণ করেন ব্যবধান। এই গোলেও সহায়তা করেন রাফিনিয়া।

একটু পর লেভানদোভস্কির একটি শট গোলরক্ষক ঠেকালেও, ৩২তম মিনিটে দারুণ ফিনিশিংয়ে হ্যাটট্রিক পূর্ণ করেন পোলিশ তারকা। এবার তাকে সাহায্য করেন এরিক গার্সিয়া। ৩-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সা।

এরপর ম্যাচের বাকি সময়ে আক্রমণ-পাল্টা আক্রমণ চলতে থাকে। তবে গোল আসেনি আর কারো থেকেই। প্রথমার্ধের নির্ধারিত সময়ের শেষ মিনিটে আলাভেস বার্সার জালে বল পাঠালেও, ভিএআরের সাহায্যে অফসাইড দেন রেফারি।

একই সুযোগ এসেছিল ম্যাচের শেষ দিকে। আলাভেস আরেকবার বার্সেলোনার জালে বল পাঠালেও, অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান। ফলে গোলমুখ আর খোলা হয়নি তাদের।

এর ফলে ৯ ম্যাচে আট জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। ১৭ পয়েন্ট নিয়ে তিনে আছে ভিয়ারিয়াল।


আরো সংবাদ



premium cement
বন্দীদের সাথে পরিবারের সাক্ষাতের জন্য ‘ফ্যামিলি হাউস’ খুলবে কুয়েত এস আলম পরিবারের দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও পরিবারের ব্যাংক হিসাব স্থগিত ধামরাইয়ে আকিজ ফুড শ্রমিকদের বিক্ষোভ দোয়ারাবাজারে নাশকতার মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার ইসরাইলে হিজবুল্লাহর রকেট হামলা, আহত ১০ সবপক্ষের সাথে আলোচনা করে গণমাধ্যম সংস্কার কমিশন ঘোষণা করা হবে : উপদেষ্টা নাহিদ মালয়েশিয়ার পর্যটন মেলায় স্থান পেল বাংলাদেশের ঐতিহ্যবাহী সংস্কৃতি আখাউড়া স্থলবন্দর দিয়ে ৭ দিন আমদানি-রফতানি বন্ধ সুন্দরবন থেকে বন্যপ্রাণীর লোকালয়ে প্রবেশ ঠেকাতে বেড়া পিস্তল, গোলাবারুদসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার

সকল