০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

লেভানডফস্কির হ্যাটট্রিক, শীর্ষস্থান ধরে রাখল বার্সা

- ছবি : সংগৃহীত

বার্সার জার্সি গায়ে আবারো লেভানডফস্কি ম্যাজিক। এবার হ্যাটট্রিক আদায় করে নিয়েছেন এই পোলিশ তারকা। তাতে দলও পেয়েছে দাপুটে জয়। আলাভেসকে পাত্তাই দেয়নি কাতালানরা।

আলাভেসের মাঠে রোববার লা লিগার ম্যাচটি ৩-০ গোলে জেতে বার্সেলোনা। তিনটি গোলই করেন লেভানডফস্কি। খেলা শুরুর মাত্র ৩২ মিনিটে আদায় করে নেন হ্যাটট্রিক।

আলাভেসের বিপক্ষে প্রথম সাত মিনিট ছিল ঘটনাবহুল। যেখানে চতুর্থ মিনিটে রাফিনিয়া বল জালে পাঠালেও গোল মেলেনি। অফসাইডের ফাঁদে আটকা পড়েন তিনি। ষষ্ঠ মিনিটে আবার চোট পেয়ে মাঠ ছাড়েন ফেররান তরেস।

তাকে হারানোর ধাক্কা সামলে পরের মিনিটেই গোল আদায় করে নেয় বার্সা। লিড এনে দেন লেভানডফস্কি। রাফিনিয়ার ফ্রি-কিকে বক্সে হেডে গোলটি করেন তিনি। ২২তম মিনিটে লেভানডফস্কিই দ্বিগুণ করেন ব্যবধান। এই গোলেও সহায়তা করেন রাফিনিয়া।

একটু পর লেভানদোভস্কির একটি শট গোলরক্ষক ঠেকালেও, ৩২তম মিনিটে দারুণ ফিনিশিংয়ে হ্যাটট্রিক পূর্ণ করেন পোলিশ তারকা। এবার তাকে সাহায্য করেন এরিক গার্সিয়া। ৩-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সা।

এরপর ম্যাচের বাকি সময়ে আক্রমণ-পাল্টা আক্রমণ চলতে থাকে। তবে গোল আসেনি আর কারো থেকেই। প্রথমার্ধের নির্ধারিত সময়ের শেষ মিনিটে আলাভেস বার্সার জালে বল পাঠালেও, ভিএআরের সাহায্যে অফসাইড দেন রেফারি।

একই সুযোগ এসেছিল ম্যাচের শেষ দিকে। আলাভেস আরেকবার বার্সেলোনার জালে বল পাঠালেও, অফসাইডের পতাকা তোলেন লাইন্সম্যান। ফলে গোলমুখ আর খোলা হয়নি তাদের।

এর ফলে ৯ ম্যাচে আট জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। ১৭ পয়েন্ট নিয়ে তিনে আছে ভিয়ারিয়াল।


আরো সংবাদ



premium cement
বাফুফে নির্বাচনের তফসিল ঘোষণা চাকরি স্থায়ীকরণের দাবিতে এশিয়ান পেইন্টসে কর্মবিরতি হাজী সেলিম, সৈকত ও মানিককে নতুন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে ‘স্বৈরাচারের ১৬ বছর’ শিরোনামের কার্টুন প্রদর্শনী শুরু আগামীকাল ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ দাম নিয়ন্ত্রণে চাল আমদানিতে শুল্ক কমানোর চিন্তা করছে সরকার চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৯ স্বৈরাচার আবার পুনর্বাসন হলে দেশে মানুষ বাস করতে পারবে না : রিজভী ভোলায় যৌথ-বাহিনীর অভিযানে অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আবরার হত্যা মামলার আপিল দ্রুত শুনানির উদ্যোগ নেয়া হচ্ছে : অ্যাটর্নি জেনারেল

সকল