০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে চলে এসেছে : সেনাপ্রধান

-

সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান বলেছেন, আমি খুব সন্তুষ্ট, আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন হচ্ছে। পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে চলে এসেছে। মূলত সমস্যাটা ছিল ঢাকায়। ঢাকার বাইরে কিছু কিছু জেলায় কিছু সমস্যা ছিল। ঢাকায়ও পরিস্থিতি স্বাভাবিক। হাইওয়েগুলো স্বাভাবিক হয়ে এসেছে।
সেনাপ্রধান বলেন, দেশের ৫৭টি জেলায় সেনা নিয়োগ করা হয়েছিল। তবে আমাদের আর খুব বেশি দিন থাকতে হবে না। তিনি পরিস্থিতি নিযন্ত্রণে আনতে সেনাবাহিনীর ভূমিকার প্রশংসা করে সবাইকে ধন্যবাদ জানান। প্রধানমন্ত্রীও সেনাবাহিনীর ভূমিকায় সন্তুষ্ট বলে জানান সেনা প্রধান।
সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান গতকাল বুধবার বেলা ১১টার সময় সেনাবাহিনীর কার্যক্রম দেখার জন্য শেরপুর জেলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে আসেন এবং সেনাসদস্য ও কর্মকর্তাদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন, সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লে. জেনারেল মোহাম্মদ শাহিনুল হক ও কোয়ার্টার মাস্টার জেনারেল লে. জেনারেল মজিবুর রহমান প্রমুখ।
পরে তিনি জেলা ও পুলিশ প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন। এ সময় সংসদ সদস্য ছানুয়ার হোসেন ছানু, এ ডি এম শহিদুল ইসলাম, জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ও পুলিশ সুপার আকরামুল হোসেন ও জেলা পরিষদ চেয়ারম্যান মো: হুমায়ুন কবীর রুমান, শেরপুর পৌরসভা মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
সামরিক ইনস্টিটিউটে রুশ হামলায় নিহতদের স্মরণে ইউক্রেনের শোক প্রকাশ বন্যায় ফেনীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ক্ষতি ৩৮ কোটি ৭২ লাখ টাকা রাজশাহীতে সাবেক রাবি ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সঙ্কেত ইসরাইলি সেনাবাহিনীর হাতে আমেরিকান নাগরিকের হত্যার নিরপেক্ষ তদন্ত চায় পরিবার শিক্ষা জাতি গঠনের প্রধান হাতিয়ার : ড. ইউনূস দুই ‘আইরিশের’ গোলে হারল আয়ারল্যান্ড নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন?

সকল