০৭ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৩ রবিউস সানি ১৪৪৬
`

দেশে ফিরলেন ইউরোপ জামায়াতের মুখপাত্র ব্যারিস্টার আবু বকর মোল্লা

ইউরোপ জামায়াতের মুখপাত্র ব্যারিস্টার আবু বকর মোল্লা সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমির ডা: শফিকুর রহমানের সাথে সাক্ষাৎ করেন : নয়া দিগন্ত -


বাংলাদেশ জামায়াতে ইসলামীর ইউরোপের মুখপাত্র ও বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ব্যারিস্টার আবু বকর মোল্লা গতকাল সকালে দেশে ফিরে আসায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নেতারা তাকে বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জানান। পরে ব্যারিস্টার আবু বকর মোল্লা জামায়াত আমির ডা: শফিকুর রহমানের সাথে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য এবং কেন্দ্রীয় প্রচার ও মিডিয়া সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির মো: নূরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিনসহ মহানগরীর অন্যান্য নেতৃবৃন্দ।
লালমনিরহাট : জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চল পরিচালক মাওলানা আবদুল হালিম বলেছেন, বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে যারা জীবন দিয়েছেন তাদের শহীদ হিসেবে কবুল করার জন্য আমি মহান রবের নিকট দোয়া করছি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। সেই সাথে নিহত ও আহতদের পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। বিশেষ একটি মহল দেশে নানা চক্রান্ত-ষড়যন্ত্র শুরু করেছে। তারা ছাত্র-জনতার ঐতিহাসিক গণ-অভ্যুত্থানকে ব্যর্থ করে দিতে চায়। দেশবাসীকে গুজবে কান না দিয়ে যেকোনো মূল্যে ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানকে সাফল্যমণ্ডিত করতে হবে।

কেন্দ্রীয় সংগঠনের নির্দেশনার আলোকে ২০২৫-২০২৬ কার্যকালের জন্য লালমনিরহাট জেলা জামায়াতের আমির নির্বাচনের লক্ষ্যে আয়োজিত রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও লালমনিরহাট জেলা আমির অধ্যাপক আতাউর রহমানের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি অ্যাডভোকেট মো: আবু তাহেরের সঞ্চালনায় রুকন সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতা করেন, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা হাবিবুর রহমান, জেলা সহকারী সেক্রেটারি হাফেজ শাহ আলম, জেলা কর্মপরিষদ সদস্য ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট ফিরোজ হায়দার লাভলু, বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর-দিনাজপুর অঞ্চলের ইউনিট সদস্য সাবেক জেলা আমির অ্যাডভোকেট আব্দুল বাতেন, সাবেক জেলা আমির মাওলানা শামসুল হক, জেলা জামায়াতের অফিস সেক্রেটারি জয়নাল আবেদীন প্রমুখ।

সমাজসেবার মাধ্যমে জনগণের পাশে দাঁড়াতে হবে : শাহজাহান চৌধুরী
চট্টগ্রাম ব্যুরো জানায়, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমির সাবেক এমপি শাহজাহান চৌধুরী বলেছেন, সমাজসেবা একটি মহৎ ইবাদত। জামায়াতে ইসলামী মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জনের জন্য কর্মীদেরকে আহ্বান জানায়। তিনি বলেন, জামায়াতকর্মী সমাজকর্মী- এই স্লোগানে সবাইকে উদ্বুদ্ধ হয়ে জনগণের যেকোনো সমস্যা সমাধানে এগিয়ে আসতে হবে। তিনি সমাজসেবার মাধ্যমে জনগণের দুঃখ-দুর্দশায় পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
গতকাল রোববার বিকেলে দেওয়ান বাজারে জামায়াত কার্যালয়ে অনুষ্ঠিত ওয়ার্ড সমাজসেবা প্রতিনিধিদের এক বৈঠকে তিনি সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী নায়েবে আমির ড. আ জ ম ওবায়েদুল্লাহ ও মুহাম্মদ নজরুল ইসলাম, নগর সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, নগর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, কর্মপরিষদ সদস্য আবু হেনা মোস্তফা কামাল, কোতোয়ালি থানা আমির আমির হোসাইন, আবু বকর সিদ্দীক, সাবেক কাউন্সিলর শফিউল আলম, জামায়াত নেতা জসিম উদ্দিন সরকার, সুলতান আহমদ, ডা: পারভেজ ইকবাল শরীফ প্রমুখ।


আরো সংবাদ



premium cement