০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

কেরানীগঞ্জে হোটেলে গ্যাস সিলেন্ডার বিস্ফোরণ : নিহত ৩, আহত ১০

-

ঢাকা কেরানীগঞ্জ উপজেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার রোহিতপুর ইউনিয়নের রোহিতপুর বোর্ডিং মার্কেটে একটি হোটেলের গ্যাস সিলেন্ডার বিস্ফোরণে তিনজন নিহত ও ১০ জন আহত হয়েছে। গতকাল শনিবার রাত ৮.৩০টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছে এলাকাবাসী।
প্রত্যক্ষদর্শী ওবাইদুল জানান, রামেরকান্দা বোর্ডিং এ বিরিয়ানির দোকানে হঠাৎ বিকট শব্দে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এলাকার রিফাত জানায়, মায়েল বিরানির পার্শ্ববর্তী একটি কাবাবের দোকানের সামনে রাখা সিলিন্ডার নবাবগঞ্জগামী একটি কাভার্ডভ্যানের ধাক্কায় বিস্ফোরণ হয়ে মুহূর্তেই আগুন ধরে যায়। এ সময় হোটেল কর্মচারী মারাত্মক আহত হয়। সিলেন্ডার বিস্ফোরণ হওয়ার পরে লোকজন এদিক-সেদিক ছোটাছুটি করতে থাকে।
কেরানীগঞ্জ উপজেলা ফায়ার স্টেশন মাস্টার কাজল জানান, রোহিতপুর বোর্ডিং মার্কেট এলাকার হোটেলের আগুনে এখন পর্যন্ত তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এক দোকান থেকে পাশে থাকা আরো কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়েছে। আমরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছি। মৃতদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। নিহতদের শরীর পুড়ে গেছে। তাদের চেহারা দেখে বুঝার উপায় নেই। তাই তাদের পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থলে কেরানীগঞ্জ দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম রয়েছেন। তিনি বলেন ফায়ার সার্ভিসের লোকজনের সাথে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ আগুন নিভাতে কাজ করছে। পরে হতাহতের সংখ্যা ও কী পরিমাণ ক্ষতি হয়েছে তা নিরূপণ করে বলা যাবে।


আরো সংবাদ



premium cement