২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

খালেদা জিয়ার গাড়িবহরে হামলা মামলার আসামি গ্রেফতার

-

রাজধানীর হাতিরঝিল থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহসভাপতি মোহাম্মদ রনিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে রাজধানীর তুরাগ থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার মোহাম্মদ রনি ২০১৫ সালে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা মামলার এজাহারভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ।
হাতিরঝিল থানার ওসি মো: সাইফুল ইসলাম গতকাল বৃহস্পতিবার বলেন, ২০১৫ সালে রাজধানীর বাংলামোটর ও হাতিরঝিল এলাকায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালানো হয়।
ওই দুই ঘটনায় হওয়া মামলার এজাহারভুক্ত আসামি রনি। রনি তুরাগ থানা এলাকায় অবস্থান করছেন এমন তথ্যের ভিত্তিতে বুধবার রাতে তুরাগ থানা ও হাতিরঝিল থানার যৌথ পুলিশ দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে নেয়া হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
হিজবুল্লাহর ড্রোন প্রধানকে হত্যার দাবি ইসরাইলের কলকাতায় কত দাম বাংলাদেশের ইলিশের? বৃষ্টির শঙ্কায় ভারত-বাংলাদেশ টেস্ট ফিলিস্তিনপন্থীদের পাশে ঝুম্পা লাহিড়ী, স্কার্ফ বিতর্কের প্রতিবাদে প্রত্যাখ্যান পুরস্কার সংকট উত্তরণে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার বিকল্প নেই : ডা. তাহের ঢাকাসহ ১২ সিটি, ৩২৩ পৌরসভার কাউন্সিলরদের অপসারণ বাংলাদেশের সাথে সহযোগিতা আরো গভীর করতে আগ্রহী যুক্তরাষ্ট্র তুলে নিয়ে বেঁধে মারধর, মৃত ভেবে দুই ছাত্রদল নেতাকে ফেলে গেল দুর্বৃত্তরা সাকিবের নিরাপত্তার দায়িত্ব নেবে না বিসিবি সার্চ কমিটি থেকে বুলবুলকে অব্যহতি শান্তির জন্য জাতিসঙ্ঘের উদ্যোগে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ : পররাষ্ট্র উপদেষ্টা

সকল