১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

ইংল্যান্ডে বিবিসির সাংবাদিকের স্ত্রী ও ২ মেয়েকে হত্যা

- ছবি : সংগৃহীত

যুক্তরাজ্যের পূর্ব ইংল্যান্ডের হার্ডফোর্ডশায়ারের বুশে শহরে বিবিসির এক সাংবাদিকের স্ত্রী এবং তার দুই মেয়েকে ক্রসবো হামলায় হত্যা করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

হার্টফোর্ডশায়ার পুলিশ বুধবার এক বিবৃতিতে জানায়, ২৬ বছর বয়সী কাইল ক্লিফোর্ডকে তার বাড়ির কাছে উত্তর লন্ডনের এনফিল্ড এলাকায় আহত অবস্থায় পাওয়া গেছে।

তবে তিনি কিভাবে আহত হয়েছেন তা জানায়নি পুলিশ, তারা গুলি চালায়নি বলে জানানো হয়েছে।

হত্যাকাণ্ডের শিকার নিহত নারীরা হলেন বিবিসি প্রধান রেডিও রেসিং ধারাভাষ্যকার জন হান্টের স্ত্রী ক্যারল হান্ট (৬১) এবং তার মেয়ে লুইস (২৫) ও হান্না (২৮)। হার্টফোর্ডশায়ারের বুশেতে অবস্থিত নিজ বাড়িতে অবস্থানকালেই হামলার শিকার হন তারা।

বেডফোর্ডশায়ার, কেমব্রিজশায়ার ও হার্টফোর্ডশায়ার মেজর ক্রাইম ইউনিটের গোয়েন্দা ইন্সপেক্টর জাস্টিন জেনকিন্স বলেন, ‘বিস্তৃত তদন্তের পরে সন্দেহভাজনকে খুঁজে পাওয়া গেছে। এই সময়ে তদন্তের জন্য অন্য কাউকে খোঁজা হচ্ছে না।’

বুধবার চিফ সুপারিনটেনডেন্ট জন সিম্পসন ঘটনাটিকে ‘ভয়াবহ’ বলে অভিহিত করেন।

জন হান্ট একজন বিশ্ব-বিখ্যাত গ্র্যান্ড ন্যাশনাল এবং তিনি ডার্বির কভারেজের মাধ্যমে তার কণ্ঠ লাখ লাখ মানুষের কাছে জনপ্রিয়।

ব্রিটেনের গণমাধ্যম জানিয়েছে, লন্ডনের ঠিক দক্ষিণে অবস্থিত লিংফিল্ড পার্ক রেসকোর্সে রিপোর্টিং থেকে বাড়ি ফেরার পর মঙ্গলবার সন্ধ্যায় তিনি লাশগুলো দেখতে পান।

লন্ডনের বাসিন্দা ক্লিফোর্ড ওই নারীদের সাথে যুক্ত কিনা তা পুলিশ জানায়নি।

যুক্তরাজ্যে ক্রসবো বৈধ এবং এর মালিক হওয়ার জন্য কোনো লাইসেন্সের প্রয়োজন নেই।
সূত্র : আল জাজিরা


আরো সংবাদ



premium cement
শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের ইইউ বৈঠকে জয়ের পরিকল্পনা পেশ জেলেনস্কির বাংলাদেশের জন্য ভারতের ভিসা জটিলতার সমাধান কবে হবে ২০২৫ সালের মধ্যে আগামী নির্বাচন সম্ভব হতে পারে : আসিফ নজরুল গাজায় যুদ্ধবিরতি প্রচেষ্টায় কাতার-যুক্তরাষ্ট্রের আলোচনা প্রতিদ্বন্দ্বিতামূলক অঙ্গরাজ্যে সরাসরি আগাম ভোটদান শুরু হামাস নেতা ইয়াহিয়া সিনওয়ার সম্পর্কে যা জানা যাচ্ছে

সকল