০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

ইউক্রেনে তেলের লরি ও মিনিবাসের সংঘর্ষ, শিশুসহ নিহত ১৪

ইউক্রেনে তেলের লরি ও মিনিবাসের সংঘর্ষ, শিশুসহ নিহত ১৪ - ছবি : সংগৃহীত

পশ্চিম ইউক্রেনে তেলবাহী লোরির সাথে মিনিবাসের সংঘর্ষে শিশুসহ ১৪ জন নিহত হয়েছে। এছাড়া আরো একজন গুরুতর আহত হয়েছে। শনিবার (৭ জুলাই) বার্তাসংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির এক ঊর্ধ্বতন আঞ্চলিক কর্মকর্তা জানিয়েছেন, চলমান গাড়িগুলোর মধ্যে একটি লরির ঢুকে যাওয়া এবং পরে একটি মিনিবাসের সাথে সংঘর্ষের ফলে এই প্রাণহানি ঘটেছে।

স্থানীয় সময় বিকেল পৌনে ৪টার দিকে রিভনে অঞ্চলের ভার্খিভ গ্রামের কাছে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। আঞ্চলিক সামরিক প্রশাসনের প্রধান ওলেক্সান্ডার কোভাল তার টেলিগ্রাম চ্যানেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র : রয়টার্স


আরো সংবাদ



premium cement
অন্তর্বর্তীকালীন সরকারকে গণতান্ত্রিক অধিকার কমিটির ১৩ প্রস্তাবনা ঢাবিতে চিন্তার চাষ ক্ষুদে গবেষক সম্মেলন অনুষ্ঠিত ইলিশ রক্ষায় সবাইকে এগিয়ে আসতে হবে আইস্ক্রিনে ইস্পাহানি মির্জাপুর নিবেদিত ওয়েব সিরিজ ‘চক্র’ ভারী বর্ষণে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা, দুর্ভোগ বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স অ্যাসোসিয়েশনের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত অন্তর্বর্তী সরকার হতাশ করছে : মেজর হাফিজ আবরারের মৃত্যুবার্ষিকীতে শাহবাগে সংহতি সমাবেশ কাল রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে শিক্ষাব্যবস্থার বৈষম্য দূর করা হবে : অধ্যাপক মুজিবুর রহমান জাল ভিসা দিয়ে প্রতারণা ও অর্থ আত্মসাতের দায়ে গ্রেফতার ২

সকল