১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

‌‌‌এক রাতে ইউক্রেনের ৪৭ ড্রোন ধ্বংস করল রাশিয়া

‌‌‌এক রাতে ইউক্রেনের ৪৭ ড্রোন ধ্বংস করল রাশিয়া - ছবি : মস্কো টাইমস

রাশিয়া শুক্রবার রাতে ইউক্রেনের ৪৭টি ড্রোন প্রতিহত করেছে। শনিবার (১২ অক্টোবর) রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এই তথ্য জানিয়েছে।

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এক বিবৃতিতে জানিয়েছে, রাশিয়ার ভূখণ্ডে ড্রোন হামলার চেষ্টা করেছিল ইউক্রেন। কিন্তু রাশিয়ার সক্রিয় বিমান প্রতিরক্ষা ব্যবস্থা ৪৭টি ড্রোন ধ্বংস ও প্রতিহত করতে সক্ষম হয়েছে।

এর মধ্যে ১৭টি ড্রোন ক্রাসনোদার অঞ্চলে, ১৬টি আজভ সাগরের ওপর, ১২টি কুরস্ক অঞ্চলে এবং ২টি বেলগোরদ অঞ্চলে প্রতিহত করা হয়েছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

এর আগে, বেলগোরদ অঞ্চলের গভর্নর ভ্যাচেস্লাভ গ্ল্যাডকভ জানিয়েছিলেন, ইউক্রেনীয় সেনাবাহিনীর গোলাগুলির ফলে বেলগোরদ অঞ্চলে একজন নিহত এবং ১১ জন আহত হয়েছে।

সূত্র : মস্কো টাইমস


আরো সংবাদ



premium cement
শিগগিরই ডিমের দাম কমবে : মৎস্যসম্পদ উপদেষ্টা দুর্গাপূজাকে কেন্দ্র করে দেশে সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টা চলছে : মাসুদ সাঈদী ‘নিউজের ট্রিটমেন্ট নিয়ে কোনো চাপ দেবে না সরকার’ ভারতের রানের পাহাড়, বিধ্বস্ত বাংলাদেশ বিচার বিভাগের কাজের মধ্য দিয়েই জনগণ বুঝবে আমাদের পদক্ষেপ : প্রধান বিচারপতি পূজামণ্ডপ পরিদর্শনে উপদেষ্টা ফারুক-ই-আজম চাকরিতে প্রবেশের বয়স: পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ চন্দনাইশে জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১ মিরসরাইয়ে বাসচাপায় ব্যবসায়ী নিহত, আহত ৩ যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন ২০২৪ কুলাউড়ায় নিখোঁজের ২ দিন পর ডুবা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

সকল