২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বিলিয়নিয়ার তারকাদের দলে সেলেনা গোমেজ

-

গায়িকা, অভিনেত্রী, বিনিয়োগকারী এবং উদ্যোক্তা সেলেনা গোমেজ এখন যুক্তরাষ্ট্রের অন্যতম কনিষ্ঠ স্বনির্ভর বিলিয়নিয়ার। ব্লুমবার্গের তথ্য অনুযায়ী, ৩২ বছর বয়সী সেলেনার মোট সম্পদের পরিমাণ বর্তমানে ১ দশমিক ৩ বিলিয়ন ডলার।
ছোটবেলায় বার্নি এবং ডিজনি চ্যানেলের তারকা হিসেবে খ্যাতি অর্জন করা সেলেনা গোমেজের বিপুল সম্পদের বেশির ভাগই এসেছে তার ‘রেয়ার বিউটি’ নামক মেকআপ কোম্পানি থেকে, যা তিনি পাঁচ বছর আগে প্রতিষ্ঠা করেছিলেন। ব্লুমবার্গ জানিয়েছে, বর্তমানে এই কোম্পানিতে তার শেয়ার মূল্য এক বিলিয়ন ডলারেরও বেশি।
এই ব্র্যান্ডের সাফল্য তাকে টেইলর সুইফট এবং রিহানার মতো কনিষ্ঠ স্বনির্ভর নারী ধনীদের তালিকায় অন্তর্ভুক্ত করেছে।
এ ছাড়াও, তিনি মানসিক স্বাস্থ্য প্ল্যাটফর্ম ওয়ান্ডারমাইন্ডে বিনিয়োগ করার পাশাপাশি সঙ্গীত, অভিনয়, সম্পত্তি, সামাজিক যোগাযোগমাধ্যম এবং পার্টনারশিপ থেকে বিভিন্ন উপায়ে আয় করেন।
ব্লুমবার্গের তথ্য অনুযায়ী, লুই ভিতোঁ, কোচ এবং পুমার মতো ব্র্যান্ডের সাথে এন্ডোর্সমেন্ট চুক্তি থেকে গোমেজ মিলিয়ন মিলিয়ন ডলার আয় করেছেন। তিনি হুলুর জনপ্রিয় সিরিজে ‘অনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’ অভিনয়ের জন্য প্রতি সিজনে কমপক্ষে ছয় মিলিয়ন ডলার আয় করেছেন। এই সিরিজটি সম্প্রতি পঞ্চম সিজনের জন্য নবায়ন করা হয়েছে।
টেক্সাসে জন্ম নেয়া গোমেজ প্রায় তিন দশক ধরে জনসমক্ষে রয়েছেন। গত বছর এই গায়িকা সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বিশ্বের সবচেয়ে বেশি অনুসরণকারী নারী হয়েছিলেন। ইনস্টাগ্রামে তার ৪২৪ মিলিয়নেরও বেশি অনুসরণকারী রয়েছে, যা টেইলর সুইফট এবং কাইলি জেনারের চেয়েও বেশি।
২০২০ সালে গোমেজ জানান, তার বাইপোলার ডিসঅর্ডার ধরা পড়েছে এবং পরবর্তীতে এন্ট্রাপ্রেনিউর ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, তার সাথে করা যেকোনো চুক্তিতে অবশ্যই চ্যারিটি বা মানসিক স্বাস্থ্য সম্পর্কিত কিছু থাকতে হবে।
তিনি সেসময় ‘রেয়ার ইম্প্যাক্ট ফান্ড’ শুরু করেন, যার লক্ষ্য ছিল ১০০ মিলিয়ন ডলার তোলা- যাতে মানুষ মানসিক স্বাস্থ্যসেবায় প্রবেশাধিকার পেতে পারে। সিএনএন মন্তব্যের জন্য গোমেজের প্রতিনিধির সাথে যোগাযোগ করলেও তিনি তৎক্ষণাৎ সাড়া দেননি।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল