০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভিয়েতনাম থেকে ফিরেই ‘আমেনা’য় মগ্ন দীপা

ভিয়েতনাম থেকে ফিরেই ‘আমেনা’য় মগ্ন দীপা -

বাংলাদেশের নাটকের নন্দিত মুখ দীপা খন্দকার এই সময়ে সিনেমাতেও অভিনয় করছেন বলা যায় সমানতালে। আবার ওটিটি প্ল্যাটফর্মের বিশেষ বিশেষ কাজেও দেখা যাচ্ছে তাকে। বিগত একটি বছর অনেক ব্যস্ত সময় পার করেছেন তিনি। পেশাদারী কাজ আর সংসার জীবন নিয়ে ভীষণ ব্যস্ত ছিলেন তিনি। তাই এবার একটু রিল্যাক্স হতে পরিবার নিয়েই দীপা খন্দকার ভিয়েতনাম গিয়েছিলেন। সেখানে টানা ১০ দিন পরিবারের সাথে মনের মতো করে সময় কাটিয়ে দেশে ফিরেছেন। দেশে ফিরেই তিনি ঈদের আগে শেষ হওয়া সিনেমা জাহিদ হোসেন পরিচালিত ‘ঋতুকামিনী’র ডাবিংয়ের কাজ শেষ করলেন। এই সিনেমায় তিনি একেবারেই ভিন্ন ধরনের ‘আমেনা’ চরিত্রে অভিনয় করেছেন। ডাবিং শেষে দীপা খন্দকার বলেন, ‘এখন পর্যন্ত আমি যতগুলো সিনেমাতে অভিনয় করেছি তার মধ্যে সবচেয়ে চ্যালেঞ্জিং চরিত্র আমেনা। একেবারেই ভিন্ন ধরনের একটি চরিত্র।

নাটকে আমি বহু চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করার সুযোগ পেয়েছি। কিন্তু সিনেমাতে সেটি খুব কমই হয়েছে। কিন্তু ঋতুকামিনীতে আমার সিনেমাপ্রেমী দর্শকরা এবার অন্তত একটু নয়, অনেকটাই ভিন্নরূপে আমাকে দেখবেন। আমি সিনেমাটি নিয়ে ভীষণ আশাবাদী। আমার বিশ্বাস আমেনাতে মুগ্ধ হবেন দর্শক।’ দীপা জানান, প্রাণ সরিষার তেলের বিজ্ঞাপনে মুন্নার নির্দেশনায় ও নিউট্রেলার বিজ্ঞাপনে রুবাইয়াত মাহমুদের নির্দেশনায় মডেল হিসেবে কাজ করেছেন। এই দুটো বিজ্ঞাপন তার একেবারেই নতুন বিজ্ঞাপন। বিজ্ঞাপন দু’টি শিগগিরই প্রচারে আসবে। এর আগেও দীপা বহু বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে দর্শকপ্রিয়তা পেয়েছেন। এরই মধ্যে হৈচৈতে প্রচার চলছে দীপা খন্দকার অভিনীত ভিকি জাহেদ পরিচালিত ওয়েব সিরিজ ‘রুমী’। দীপ্ত প্লের জন্য এরই মধ্যে দীপা শেষ করেছেন মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘হাইড অ্যান্ড সিক’ নাটকের কাজ। গেলো কোরবানির ঈদে দীপা খন্দকারকে ছোটকাকু সিরিজে এবং ভূতের নাটক অনিমেষ আইচের ‘পিছনে তাকাবেন না’তে অভিনয়ে দেখা গেছে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্কওয়ার্ল্ড’ সিনেমায় সর্বশেষ অভিনয়ে দেখা গেছে দীপা খন্দকারকে।

দীপা অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হচ্ছে- ‘ভাইজান এলোরে’, ‘পায়ের ছাপ’, ‘অপরাজেয়’ জ্বিন-টু’। মুক্তির অপেক্ষায় আছে শহীদ রায়হানের ‘মনোলোক’। তবে এই সিনেমাটি আলোর মুখ দেখবে কিনা তা নিশ্চিত নয়। দীপা জানান, আগামী ২০ জুলাই তিনি নতুন আরো একটি প্রতিষ্ঠানের সয়াবিন তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করবেন।


আরো সংবাদ



premium cement