২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সব প্রার্থী আমাদের কাছে সমান : ইসি রাশিদা সুলতানা

ইসি রাশিদা সুলতানা - ছবি : ইউএনবি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সব প্রার্থী আমাদের কাছে সমান বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার রাশিদা সুলতানা।

তিনি বলেন, যারা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করবে সেক্ষেত্রে দল ও প্রার্থী বিবেচনা না করে তাদের বিরুদ্ধে কমিশন কঠোর ব্যবস্থা নেবে।

শুক্রবার (৩ মে) সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় ইসি রাশিদা এসব কথা বলেন।

তিনি বলেন, ‘কে বেশি বা কম ক্ষমতাধর প্রার্থী তা নিয়ে আমাদের কোনো পক্ষপাতিত্ব নেই।’

প্রধান অতিথির বক্তব্যে রাশিদা সুলতানা বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে পরিবেশ রক্ষায় কমিশন সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে। তাই পরিস্থিতির অবনতির কোনো সুযোগ নেই।

তিনি বলেন, ‘আমরা চেষ্টা করেছি এমন একটি পরিবেশ তৈরি করতে, যাতে ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারেন।’

অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রতিটি ভোটকেন্দ্রে পোলিং এজেন্ট নিশ্চিত করতে প্রার্থীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, পোলিং এজেন্টরা যেকোনো ধরনের অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করতে পারে।

ইসি রাশিদা বলেন, পোলিং এজেন্টরা শেষ পর্যন্ত ভোটকেন্দ্রে অবস্থান করবেন এবং প্রিসাইডিং অফিসারের সই করা ফলাফল তালিকা নিয়ে কেন্দ্র ত্যাগ করবেন।

রাজশাহী বিভাগীয় কমিশনার দেওয়ান মো. হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, সিরাজগঞ্জের জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল প্রমুখ। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement