২৪ আগস্ট ২০২৪, ৯ ভাদ্র ১৪৩১, ১৮ সফর ১৪৪৬
`

কোটা সংস্কার আন্দোলন : ৪ শহরে বিজিবি মোতায়েন

- ফাইল ছবি

চলমান কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে দেশের চারটি শহরে বর্ডার গার্ড বাংলাদেশ বা বিজিবি মোতায়েন করা হয়েছে।

আজ মঙ্গলবার বিজিবি সদর দফতর থেকে জানা গেছে, ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও রাজশাহীতে বিজিবি মোতায়েন করা হয়েছে।

এর মধ্যে ঢাকায় ছয় প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

এদিকে, আজ দেশের বিভিন্ন স্থানে কোটা আন্দোলনকারীদের ওপর সহিংসতা হয়েছে। ছাত্রলীগের হামলায় আজ ঢাকা, চট্টগ্রাম ও রংপুরে পাঁচজন নিহতের খবর পাওয়া গেছে।

এছাড়া বিভিন্ন স্থানে আন্দোলনকারীদের ওপর গুলির ঘটনাও ঘটেছে।


আরো সংবাদ



premium cement
মালয়েশিয়ায় ৩ বছর পর পাসপোর্ট সেবা গ্রহণ সংক্রান্ত হাইকমিশনের বিজ্ঞপ্তি বন্যার্তদের সেবায় জামায়াত-শিবির নেতাকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে : ডা. তাহের ফেনীতে মোবাইল ফোন নেটওয়ার্ক ও বিদ্যুৎ ব্যবস্থা কতটা ক্ষতিগ্রস্ত হয়েছে বন্যাকবলিত এলাকায় নদীগুলোর পানি ধীর গতিতে হ্রাস পাচ্ছে হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে যারা আত্মাহুতি দিয়েছে তাদের শহীদের মর্যাদা দিতে হবে : ডা. শফিকুর রহমান প্রতিনিধিদল কায়রো যাবে কিন্তু আলোচনায় অংশ নেবে না : হামাস নির্বাচিত পার্লামেন্টের মাধ্যমে রাষ্ট সংস্কারের বিকল্প নেই : মির্জা ফখরুল বন্যায় ১৮ জনের মৃত্যু, ৫০ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত শামা ওবায়েদের বিরুদ্ধে হত্যা মামলা শহীদ সাকিব রায়হান ও ইয়াসিন নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখিয়ে গেছেন মাদকের ছোবল : ভালুকায় সেই মেধাবী ছাত্রের করুণ মৃত্যু

সকল