০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

ওবায়দুল কাদেরের সাথে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের বৈঠক বাতিল

- ছবি - ইন্টারনেট

সর্বজনীন পেনশনের প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে আন্দোলনরত পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সাথে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের বৈঠক আপাতত হচ্ছে না।

আজ বৃহস্পতিবার এ বৈঠক হওয়ার কথা ছিল। তবে শেষ মুহূর্তে বৈঠকটি হচ্ছে না বলে সাংবাদিকদের জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের মহাসচিব মো: নিজামুল হক ভূঁইয়া।

তিনি বলেন, ওবায়দুল কাদেরের সাথে আমাদের সভা হওয়ার কথা ছিল। তবে সেটি স্থগিত করা হয়েছে। সভা কবে হবে, তা পরে জানানো হবে।

এর আগে গতকাল বুধবার গণমাধ্যমকে আজকের বৈঠকের কথা জানিয়েছিলেন তিনি।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয়ে টানা চতুর্থ দিনের মতো ক্লাস-পরীক্ষাসহ সব ধরনের অ্যাকাডেমিক কার্যক্রম বন্ধ আছে। পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলনের মধ্যে সর্বজনীন পেনশন স্কিম ‘প্রত্যয়’ এ কিছু বিষয় স্পষ্ট করে অর্থ মন্ত্রণালয়ের দেয়া ব্যাখ্যা প্রত্যাখ্যান করে শিক্ষকরা বলেন, তাদের চলমান এই আন্দোলন অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
টাইব্রেকারে সুইসদের হারিয়ে সেমিতে ইংল্যান্ড ক্ষমতার মোহে ক্ষমতাসীনরা জনগণের আশা-আকাক্সক্ষা ধ্বংস করছে : নজরুল ইসলাম খান আগস্টে জিরানি-মান্ডাসহ ৪ খালের চূড়ান্ত সীমানা নির্ধারণ : মেয়র তাপস মোদিকে ঘুষ দিয়ে চীন যাওয়ার অনুমতি নিয়েছে সরকার : সেলিমা রহমান ‘জাতীয় ওষুধনীতি ১৯৮২ প্রণয়নের ৪২ বছর : অর্জন ও ভবিষ্যৎ’ শীর্ষক সেমিনার সিলেটে ৭ নদ-নদীর মধ্যে সুরমা ও কুশিয়ারার ৪ পয়েন্টে বন্যার পানি বিপদ সীমার উপরে ভারতের ঋণসহায়তায় আধুনিকায়ন হচ্ছে চট্টগ্রামের সড়কবাতির ফের চালু হচ্ছে ৩ ও ১৫ দিনের ইন্টারনেট প্যাকেজ প্রথম দিনই ঋষি সুনাকের রুয়ান্ডা নীতি বাতিল করলেন স্টারমার ঈশ্বরগঞ্জ-আঠারবাড়ী সড়কের বেহাল দশা, চলাচলে ভোগান্তি টিকটকার মোতালেবকে খুঁজছেন তার বাবা

সকল