০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ জিলহজ ১৪৪৫
`

বাউয়েট ক্যাম্পাসে ১৬তম স্কলারশিপ ও ওয়েভার কমিটির সভা অনুষ্ঠিত

বাউয়েট ক্যাম্পাসে ১৬তম স্কলারশিপ ও ওয়েভার কমিটির সভা অনুষ্ঠিত - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (বাউয়েট) ১৬তম স্কলারশিপ ও ওয়েভার কমিটির সভা বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভিসি ব্রিগেডিয়ার জেনারেল মো: মিজানুজ্জামান সভাপতিত্বে বেলা ১১টায় সিন্ডিকেট রুমে অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২ জুলাই) আয়োজিত সভায় ফল ২০২৩ সেমিস্টারে অধ্যায়নরত এবং ভর্তিকৃত শিক্ষার্থীদের বিভিন্ন ক্যাটাগরিতে ওয়েভার এবং সেমিস্টারে চূড়ান্ত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মেধাবী শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান করা হয়।

উল্লেখ্য, মেধাবৃত্তি, দরিদ্র অথচ মেধাবী কৌটা, সহোদর কৌটা, মুক্তিযোদ্ধা কৌটা, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ১০ প্রাপ্ত, সেনাবাহিনী, বিমানবাহিনী ও নৌবাহিনীতে চাকরিরত ও অবসর প্রাপ্তদের পোষ্য কৌটাসহ মোট ছয়টি ক্যাটাগরিতে ২৩ লাখ টাকার অধিক মেধাবৃত্তি এবং ওয়েভার প্রদান করা হয়।

ওই সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল মো: শওকত হুসেন, পিএসসি (অব.), রেজিস্ট্রার লেফটেন্যান্ট কর্নেল শেখ সানি মোহাম্মদ তালহা (অব.), আইন অনুষদের ডিন এবং আইন ও বিচার বিভাগের প্রধান প্রফেসর ড. মো: শহীদুল ইসলাম, ইসিই অনুষদের ডিন এবং সিএসই বিভাগের প্রফেসর মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঁঞা, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ নূরুল ইসলাম, কাদিরাবাদ সেনানিবাসের ভারপ্রাপ্ত এসএসও মেজর মো: সজিব হোসেন, এডিসি, সংশ্লিষ্ট বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক), ছাত্র কল্যাণ উপদেষ্টা ও সমাজবিজ্ঞান বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মো: আল-আমিন ওই সভার মেম্বার সেক্রেটারি হিসেবে মিটিং পরিচালনা করেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
সিলেটে ১৩০ বস্তা ভারতীয় চিনি জব্দ, গ্রেপ্তার ২ ভুটান যাওয়া পিছিয়েছে বাংলাদেশ দলের সিনিয়র কমান্ডার নিহত ‍: ইসরাইলে হিজবুল্লাহর ২ শতাধিক রকেট হামলা লড়াইটা রোনালদো-এমবাপ্পেরও সরকারি কর্মচারী (আচারণ) বিধিমালা সংশোধন করা হচ্ছে : মন্ত্রিপরিষদ সচিব কুমারখালীতে ২ ভুয়া বিশেষজ্ঞ চিকিৎসকে ৬০ হাজার টাকা জরিমানা, চেম্বার বন্ধ প্রাইভেট কার নিয়ন্ত্রণে হারিয়ে গাছের সাথে ধাক্কা, নিহত ৪ এডিস মশার লার্ভা পাওয়ায় স্কয়ার হাসপাতালসহ ৯ স্থাপনাকে জরিমানা গাজা যুদ্ধবিরতি আলোচনায় প্রতিনিধি দল পাঠাচ্ছে ইসরাইল প্রত্যয় স্কিম : বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা কেন এটি বাস্তবায়নের বিরোধিতা করছেন ‘২০২৩-২৪ অর্থবছরে রাকাব ২ কোটি ৯৮ লাখ টাকা নিট মুনাফা অর্জন করেছে’

সকল