১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩০, ১৩ রবিউস সানি ১৪৪৬
`

খুলনা বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি অধ্যাপক রেজাউল করিম

১৩তম ভিসি ড. মো: রেজাউল করিম - ছবি : নয়া দিগন্ত

খুলনা বিশ্ববিদ্যালয়ের ১৩তম ভিসি নিযুক্ত হয়েছেন আর্থিক ও প্রশাসনিক প্রধানের দায়িত্বে থাকা এবং নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের অধ্যাপক ড. মো: রেজাউল করিম।

বৃহস্পতিবার রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের বিশ্ববিদ্যালয় শাখার উপসচিব মোছা: রোখছানা বেগম স্বাক্ষরিত তিনটি পৃথক প্রজ্ঞাপনে এসব আদেশ জানানো হয়।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের ভিসি হওয়ার জন্য ড. রেজাউল করিম ও ড. হারুন গত আগস্ট মাস থেকেই চেষ্টা করছিলেন।

ভিসি নিয়োগের প্রজ্ঞাপনে বলা হয়, যোগদানের তারিখ থেকে তার মেয়াদ চার বছর হবে এবং তিনি তার বর্তমান পদের সমপরিমাণ বেতন-ভাতা পাবেন। বিধি অনুযায়ী তিনি ভিসি পদের সংশ্লিষ্ট অন্যান্য সুবিধাও পাবেন।

এছাড়াও পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনের অধ্যাপক ড. মো: হারুনর রশিদ খান প্রো-ভিসি এবং ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের প্রফেসর ড. মো: নুরুন্নবী ট্রেজারার পদে নিযুক্ত হয়েছেন।

খুলনা বিশ্ববিদ্যালয়ের সিনিয়র অধ্যাপক ড. মো: রেজাউল করিমকে ভিসি, অধ্যাপক ড. মো: হারুনর রশিদ খানকে প্রো-ভিসি ও অধ্যাপক ড. মো: নূরুন্নবীকে কোষাধ্যক্ষ পদে নিযুক্ত করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিবৃতি প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের সংগঠন বন্ধনের সভাপতি আবদুর রহমান, সাধারণ সম্পাদক এস. এম. মোহাম্মদ আলী, আবু সালেহ মো: পারভেজ ও শেখ শারাফাত আলী দুলু প্রমুখ।


আরো সংবাদ



premium cement