১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

ক্যাডেট কলেজ ক্লাব সদস্যদের বোট উদ্বোধন

ক্যাডেট কলেজ ক্লাব সদস্যদের বোট উদ্বোধন - সংগৃহীত

দেশের শীর্ষ ফিনটেক কোম্পানি এসএসএল ওয়্যারলেসের আয়োজনে ঢাকায় ক্যাডেট কলেজ ক্লাব সদস্যদের পরিবারের অংশগ্রহণের ‘ফান ফেস্ট’ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) ক্যাডেট কলেজ ক্লাব লিমিটেডের (সিসিসিএল) মাল্টিপারপাস শেডে এ আয়োজনে সদস্যদের জন্য বোট উদ্বোধন করা হয়।

এ আয়োজনে সন্ধ্যার মূল আকর্ষণ ছিল বোট উদ্বোধনী অনুষ্ঠান, যা এসএসএল ওয়্যারলেসের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এ সময় তিনি বলেন, ‘আজকের আয়োজন ক্যাডেট কলেজ ক্লাবের সদস্যদের মধ্যে ঐক্যের প্রতীক হয়ে উঠেছে।’

তিনি ক্লাব ম্যানেজমেন্টকে এসএসএল ওয়্যারলেসে পক্ষ থেকে ভবিষ্যতে যেকোনো ডিজিটালাইজেশন বা অন্য কোনো ক্ষেত্রে প্রয়োজনীয় সহায়তা প্রদানের আশ্বাস দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এসএসএল ওয়্যারলেসের চেয়ারম্যান সাবরিনা ইসলাম, ক্যাডেট কলেজ ক্লাব লিমিটেডের সভাপতি তারিক আবুল আলা, ক্যাডেট কলেজ ক্লাব লিমিটেডের সকল পরিচালক এবং এসএসএল ওয়্যারলেসের উচ্চপদস্থ কর্মকর্তারা।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
তিন সংসদ নির্বাচনের অনিয়ম চিহ্নিত করবে সংস্কার কমিশন মান্দায় ট্রাক্টরচাপায় ভ্যানচালক নিহত আত্রাইয়ে ১০২৫ পিস এ্যাম্পুল উদ্ধার, গ্রেফতার ৩ ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রকাশ কুড়িগ্রামে পাউবোর প্রকৌশলীর অপসারণ ও তিস্তা পরিকল্পনা বাস্তবায়নের দাবি ট্রাফিক আইন লঙ্ঘনের অভিযোগে ৩৩ লাখ টাকার বেশি জরিমানা করেছে ডিএমপি মানিকগঞ্জে শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাকরিতে প্রবেশের বয়সসীমা নিয়ে সুপারিশের ব্যাখ্যা দিলেন আবদুল মুয়ীদ ‘আওয়ামী ফ্যাসিবাদকে পুনর্বাসিত হতে দেয়া হবে না’ তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি মাদকসহ মোরেলগঞ্জ হাসপাতালের ওয়ার্ডবয় গ্রেফতার

সকল