২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আলোচিত হত্যাকাণ্ডে ঢাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার

আলোচিত হত্যাকাণ্ডে ঢাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার - ছবি : নয়া দিগন্ত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফজলুল হক মুসলিম হলে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যায় জড়িত থাকার অভিযোগে আট শিক্ষার্থীকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। তাদের মধ্যে ছয়জনকে থানায় সোপর্দ করা হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অধিদফতর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়। এ ঘটনায় হলের প্রাধ্যক্ষকেও অপসারণ করা হয়েছে।

ঢাবির জনসংযোগ অধিদফতর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ‘ঢাকা বিশ্ববিদ্যালয় ফজলুল হক মুসলিম হলের ঘটনার সাথে জড়িত থাকার কারণে অভিযুক্ত আট ছাত্রের আবাসিক সিট বাতিল করে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। তাদের মধ্যে ছয়জনকে থানায় সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ‘ফজলুল হক মুসলিম হলের প্রভোস্ট অধ্যাপক ড. শাহ মো: মাসুমকে পরিবর্তন করে ওষুধ প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মো: ইলিয়াস আল-মামুনকে হলটির নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement
চৌগাছায় জামায়াতের ওলামা-মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত বগুড়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় কলেজশিক্ষক নিহত ইবিতে ভিসি নিয়োগের দাবিতে আবারো অবরোধ ওলামায়ে কেরাম ঐক্যবদ্ধ হলে ধ্বংস করা যাবে না : মাওলানা আবু তাহের ফিরেছেন জাকির-সাদমান, হাল ধরেছেন শান্ত মাত্র ১৫০ টাকা গেস্টহাউসের ভাড়া, সেটাও পরিশোধ করতেন না কর্মকর্তারা ছাত্র আন্দোলন : সেনাবাহিনীর তত্ত্বাবধানে চিকিৎসা পেয়েছেন ১৮০৯ জন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত পাহাড়সম লক্ষ্য ছুড়ে দিয়ে থামলো ভারত হাজীগঞ্জে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

সকল