০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ব্যাংকে ‘অযাচিত’ হস্তক্ষেপের প্রতিবাদে ব্যাংকারদের মানববন্ধন

- ছবি : নয়া দিগন্ত

ব্যাংকের কর্মীদের আয়কর, পদোন্নতি ও ইনসেনটিভ বিষয়ে অর্থ মন্ত্রণালয়ের ‘অযাচিত’ হস্তক্ষেপের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছেন রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার বিকেলে অফিস শেষে মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে আয়োজিত এ মানববন্ধনে অংশ নেন রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী, অগ্রণী, জনতা ও রূপালী ব্যাংক এবং বিশেষায়িত বেসিক ব্যাংক ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে কর্মরত কর্মকর্তা-কর্মচারী।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটি আয়োজিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আককাছ আলী আকাশ এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আশরাফ উল আলম ব্যাকুল।

মানববন্ধনে ব্যাংকাররা বলেন, তাদের আয়কর, পদোন্নতি ও ইনসেন্টিভের বিষয়ে অর্থ মন্ত্রণালয় অযাচিত হস্তক্ষেপ করছে। এ সময় মানববন্ধনে বক্তারা অনতিবিলম্বে ব্যাংকের ওপর অর্থ মন্ত্রণালয়ের অযাচিত সব রকমের হস্তক্ষেপ বন্ধ এবং সকল কর্মকর্তা-কর্মচারীদের যৌক্তিক সুবিধা প্রদানের দাবি জানান।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মো: দেলোয়ার হোসেন, সহ-সভাপতি মরিয়ম বেগম, আশফাক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আসমাউল হুসনা মনি, সাংগঠনিক সম্পাদক আবু সোলায়মান, সোনালী ব্যাংক ইউনিটের সভাপতি আলাউদ্দিন তুষার ও সাধারণ সম্পাদক আব্দুর রায়হান প্রমুখ।


আরো সংবাদ



premium cement