১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে মঙ্গলবার

- ফাইল ছবি

আগামীকাল মঙ্গলবার চালু হতে যাচ্ছে মেট্রোরেলের মিরপুর-১০ নম্বর স্টেশন।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে রাজধানীর উত্তরায় ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুর রউফ।

উল্লেখ্য, বৈষম্যবিরোধী আন্দোলনের সময় গত ১৯ জুলাই মিরপুর-১০ ও কাজীপাড়া স্টেশনে ভাঙচুর করে বিক্ষুব্ধ ছাত্র-জনতা। এরপরই দীর্ঘ সময়ের জন্য অনিশ্চিত হয়ে যায় মেট্রোরেল চলাচল। ৩৭ দিন বন্ধ থাকার পর গত ২৫ আগস্ট ফের চালু হয় মেট্রোরেল।

তবে, বন্ধ রাখা হয় মিরপুর-১০ ও কাজীপাড়া মেট্রোরেল স্টেশন। এরও ২৬ দিন পর কাজীপাড়া স্টেশন চালু করা হয়। তবে, তখন মিরপুর-১০ নম্বর স্টেশন চালু করা সম্ভব হয়নি।


আরো সংবাদ



premium cement
সাফের শিরোপা ধরে রাখতে শক্তিশালী দল ঘোষণা করল বাংলাদেশ ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে জামায়াত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চায় : মাওলানা আবদুল হালিম জিয়াউর রহমানকে কটূক্তি, শমী কায়সারের নামে মামলা বাবরকে দল থেকে বাদ দিয়ে সমালোচনার মুখে পাকিস্তান ভূরুঙ্গামারীতে কাঁচা মরিচের কেজি ৬০০ টাকা! ফুলবাড়ীতে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার রাজবাড়ীতে নিজের পাতা ফাঁদে কৃষকের মৃত্যু সাবেক আইজিপি বেনজীরসহ পাঁচজনের বিরুদ্ধে পাসপোর্ট জালিয়াতির মামলা রাফায় ইসরাইলি সেনাদের হত্যার দাবি হামাসের আলেম-ওলামা হলেন সমাজের আলোকবর্তিকা : ধর্ম উপদেষ্টা তিন সংসদ নির্বাচনের অনিয়ম চিহ্নিত করবে সংস্কার কমিশন

সকল