১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

আজ ব্যাংক বন্ধ

- ছবি - ইন্টারনেট

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আজ বৃহস্পতিবার ছুটি ঘোষণা করেছে সরকার। এদিনে দেশের সব ব্যাংক বন্ধ থাকবে। তবে সমুদ্রবন্দর, স্থলবন্দর ও বিমানবন্দরের মতো গুরুত্বপূর্ণ এলাকায় অবস্থিত ব্যাংকের শাখা, উপশাখা ও বুথ বিশেষ ব্যবস্থায় চালু থাকবে বলে জানিয়েছে বাংলাদেশ ব্যাংক।

গত মঙ্গলবার (৮ অক্টোবর) দুর্গাপূজা উপলক্ষে ১০ অক্টোবর দেশব্যাপী সাধারণ ছুটি নিশ্চিত করে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

অন্তর্বর্তীকালীন সরকারের নির্বাহী আদেশের মাধ্যমে এই ছুটি ঘোষণা করা হয়। এর পরিপ্রেক্ষিতে বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশনের মাধ্যমে পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়।
মঙ্গলবার গভীর রাতে এই নোটিশের মাধ্যমে ব্যাংকগুলো বন্ধ থাকার কথা জানানো হয়।

বৃহস্পতিবার সাধারণ ছুটি ঘোষণা করায় আজ থেকে টানা চার দিনের ছুটি শুরু হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফ্ল্যাট বিক্রির নামে প্রতারণা, আটকে রাখা হয় পুরো পরিবার সিলেটে জামায়াতের কর্মী সম্মেলন ও সুধী সমাবেশ শুক্রবার অন্তর্বর্তীকালীন সরকার কাকে প্রটেকশন দিচ্ছে : প্রশ্ন রিজভীর বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু যুদ্ধবিরতি নিয়ে ইরানের সাথে আলোচনার দাবি প্রত্যাখ্যান যুক্তরাষ্ট্রের অল্পের জন্য জাতিসঙ্ঘের মানবাধিকার পরিষদে ঠাঁই হলো না সৌদি আরবের সৈয়দপুরে পাজেরোর ধাক্কায় মহিলা নিহত গোপালগঞ্জে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনের ইতিহাসে শহীদ জেহাদ এক চিরস্মরণীয় নাম : মির্জা ফখরুল কাঁচা মরিচের কেজি ৬০০ টাকা ‘রিসেট বাটন’ নিয়ে প্রধান উপদেষ্টার প্রেস উইংয়ের ব্যাখ্যা

সকল