১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

আজ ব্যাংক বন্ধ

- ছবি - ইন্টারনেট

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আজ বৃহস্পতিবার ছুটি ঘোষণা করেছে সরকার। এদিনে দেশের সব ব্যাংক বন্ধ থাকবে। তবে সমুদ্রবন্দর, স্থলবন্দর ও বিমানবন্দরের মতো গুরুত্বপূর্ণ এলাকায় অবস্থিত ব্যাংকের শাখা, উপশাখা ও বুথ বিশেষ ব্যবস্থায় চালু থাকবে বলে জানিয়েছে বাংলাদেশ ব্যাংক।

গত মঙ্গলবার (৮ অক্টোবর) দুর্গাপূজা উপলক্ষে ১০ অক্টোবর দেশব্যাপী সাধারণ ছুটি নিশ্চিত করে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

অন্তর্বর্তীকালীন সরকারের নির্বাহী আদেশের মাধ্যমে এই ছুটি ঘোষণা করা হয়। এর পরিপ্রেক্ষিতে বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশনের মাধ্যমে পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়।
মঙ্গলবার গভীর রাতে এই নোটিশের মাধ্যমে ব্যাংকগুলো বন্ধ থাকার কথা জানানো হয়।

বৃহস্পতিবার সাধারণ ছুটি ঘোষণা করায় আজ থেকে টানা চার দিনের ছুটি শুরু হয়েছে।


আরো সংবাদ



premium cement
স্বপ্ন পূরণের কাছাকাছি পৌঁছে চিরতরে হারিয়ে গেলেন ওমর হালুয়াঘাটে বন্যার পানি কমতে শুরু করেছে, সহায়তা অপ্রতুল ইসরাইলের বিরুদ্ধে ‘গণহত্যা’ মামলায় দক্ষিণ আফ্রিকার পক্ষে যোগ দিয়েছে বলিভিয়া নরসিংদীতে যুবকের লাশ উদ্ধার টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল দুর্গাপূজা উপলক্ষে ধর্ম মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণ কক্ষ হিজবুল্লাহর সাথে সংঘর্ষে ইসরাইলি সেনা কমান্ডার নিহত গলাচিপায় দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ৮ মিয়ানমারের নৌবাহিনীর গুলিতে বাংলাদেশী নিহত, আহত ৩ দুর্গাপূজা উপলক্ষে হিলি সীমান্তে বিএসএফকে বিজিবির মিষ্টি উপহার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সংস্কার কাজ পুরোদমে চলছে

সকল