২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বন্দরে ছেলেকে অপহরণের পর মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪

বন্দরে ছেলেকে অপহরণের পর মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের বন্দরে স্থানীয় সাংবাদিকের ছেলেকে অপহরণ ও মুক্তিপণ আদায়ের ঘটনায় পুলিশ চার অপহরণকারিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় পুলিশ অপহরণকারীদের কাছে থেকে ছিনিয়ে নেয়া মোবাইল ফোনটি উদ্ধার করেছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে বন্দর থানার তিনগাঁও এলাকা থেকে অপহরণকারীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো বন্দর উপজেলার চর ইসলামপুর এলাকার কাশেম আলী ছেলে সিজান (২০), তিনগাও এলাকার মরহুম আক্তার হোসেন মিয়ার ছেলে সিয়াম (১৯), ভদ্রসন এলাকার নাসির উদ্দিন বিটলের ছেলে ইমন (১৮) ও তিনগাও এলাকার মিজানুর রহমানের ছেলে ইয়াছিন (১৮)।

এ ঘটনায় সাংবাদিক শাহজামাল বন্দর থানায় মামলাটি দায়ের করেন।

জানা গেছে, বন্দর থানার উত্তর নোয়াদ্দা এলাকার সাংবাদিক শাহজামাল মিয়ার ছেলে তাওহিদ ছানভী (১৮) গত মঙ্গলবার সন্ধ্যা তার কর্মস্থল সোনারগাঁ বিন্নিপাড়া থেকে অটোযোগে বন্দরে নিজ বাড়ি ফেরার পথে বন্দরে বেঁজেরগাও মোড়ে এলে অপহরণকারীরা অটোগাড়ীর গতিরোধ করে তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারীরা তাকে পিটিয়ে তার সাথে থাকা একটি মোবাইল ও নগদ ৫০০ টাকা ছিনিয়ে নেয়। পরে অপহরণকারী তার বাবার কাছে ফোনে ১০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। এ সময় সাংবাদিক শাহাজামাল তার ছেলেকে বাঁচাতে বিকাশের মাধ্যমে দুই হাজার টাকা মুক্তিপন পাঠালে অপহৃত যুবককে ছেড়ে দেয়।

এ ব্যপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে অপহরণকারীদের আটক করে পুলিশে সংবাদ দিলে পুলিশ চার অপহরণকারীদের গ্রেফতার করে। অপহরণকারীদের জিজ্ঞাবাদে আমার কাছে অপরাধ স্বীকার করে। এ ঘটনায় মামলা নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement