২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাবেক মন্ত্রী গাজী গোলাম দস্তগীর ৫ দিনের রিমান্ডে

সাবেক মন্ত্রী গাজী গোলাম দস্তগীর ৫ দিনের রিমান্ডে - ছবি : নয়া দিগন্ত

ফতুল্লা থানায় করা পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী ও নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলীর আদালত শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।

এ নিয়ে তাকে তৃতীয় দফায় রিমান্ডে নেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশীদ।

তিনি বলেন, ফতুল্লায় একটি মামলায় আসামি গোলাম দস্তগীর গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এই মামলার আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, ফতুল্লায় পারভেজ হত্যা মামলায় গোলাম দস্তগীর গাজীকে ১০ রিমান্ড চেয়ে আদালতে উঠানো হয়েছিল।

আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এর আগে, গত ১ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের আড়াইহাজারের নিহত শফিকুল ইসলাম শফিক ও বাবুল হত্যা মামলায় তিন দিন করে ৬ দিনের রিমান্ড নেয়া হয়েছিল গোলাম দস্তগীর গাজীকে। এছাড়া গত ২৫ আগস্ট রূপগঞ্জে রোমান মিয়া (১৭) নামে এক শিক্ষার্থী হত্যা মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট দিবাগত রাতে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে আটক করা হয়। পরে বিভিন্ন হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নেয়া হয়।


আরো সংবাদ



premium cement