১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মুকসুদপুরে সংঘর্ষে নিহত ১

- ছবি : প্রতীকী

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে সতীশ রায় ঠাকুর নামে (৫২) নামের একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে মুকসুদপুর উপজেলার মহিষতলী গ্রামে এ ঘটনা ঘটে। সতীশ রায় ঠাকুর ওই গ্রামের বাসিন্দা।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে বলেন, বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে ওই গ্রামের সুদীপ মৌলিক ও মিলন মন্ডলের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হলে সতীশ রায় ঠাকুর ঠেকাতে যান। ওই সময় মাথায় আঘাত লাগলে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ সংবাদ লেখা পযন্ত এখন পর্যন্ত মামলা হয়নি।


আরো সংবাদ



premium cement
চাকরিতে প্রবেশের বয়স নিয়ে যা বললেন সারজিস আলম নাটোরে ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড ১০ সাবেক সেনা ও পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা স্কোপাস প্রকাশনার জন্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ে প্রথম ডিআইইউ নেতানিয়াহু ও তার প্রতিরক্ষা মন্ত্রীকে হত্যা করতে গোয়েন্দা নিয়োগ ইরানের বিশ্বসেরা গবেষকের তালিকায় বাকৃবির ১০ গবেষক আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে ফতুল্লায় বকেয়া বেতনের দাবিতে পোশাকশ্রমিকদের সড়ক অবরোধ পিটিয়ে মারার ঘটনায় হত্যা মামলা দায়ের করেছে ঢাবি প্রশাসন ভারতে জাতীয় পতাকায় কালেমা লেখায় ক্ষুব্ধ হিন্দু পরিষদ জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট

সকল