১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নারায়ণগঞ্জ নতুন করে কোনো শীর্ষ সন্ত্রাসীর জন্ম হতে দেয়া হবে না : পুলিশ সুপার

নারায়ণগঞ্জ নতুন করে কোনো শীর্ষ সন্ত্রাসীর জন্ম হতে দেয়া হবে না : পুলিশ সুপার - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের নবাগত পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার বলেছেন, নারায়ণগঞ্জে নতুন করে কোনো শীর্ষ সন্ত্রাসীর জন্ম হতে দেয়া হবে না।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত করতে এসে তিনি এ কথা বলেন।

এসপি বলেন, নারায়ণগঞ্জে যানজট, ফুটপাত ও মাদকসহ বিভিন্ন সমস্যা আছে এসব সমস্যা সমাধানের চেষ্টা করব।

তিনি বলেন, ‘আপনারা সাংবাদিকরা বলেছেন আগে এখানে বিভিন্ন সন্ত্রাসী, বড় টপটেররের নামে বিভিন্ন পরিবারের নামে চাদাবাজি হয়েছে। আমি পুলিশ সুপার হিসেবে যত দিন নারায়ণগঞ্জে থাকব ততদিন কোনো নব্য টপটেরর জন্ম হতে দেয়া হবে না।’

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দিপু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন বলেন, নারায়ণগঞ্জের বিভিন্ন সমস্যা সমাধানে এবং উন্নত ও সমৃদ্ধ নারায়ণগঞ্জ গড়তে প্রেসক্লাব সর্বদা প্রশাসনের পাশে থাকবে।

এসপির সাথে সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, যুগ্ম সম্পাদক আহসান সাদিক শাওন, কোষাধ্যক্ষ আনিসুর রহমান জুয়েল, কার্যনির্বাহী সদস্য এম এ সালাম, আবু সাউদ মাসুদ, মাহফুজুর রহমান, আফজাল হোসেন পন্টি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, সাবেক সভাপতি খন্দকার শাহআলম, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফা করিম, নাফিজ আশরাফ, সিনিয়র সদস্য অহিদুল হক খান, সদস্য নাহিদ আজাদ, এম আর কামাল, আমির হোসাইন স্মিথ, মনির হোসেন, প্রণব রায়, শওকত আলী সৈকত, রাকিব উল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সাগর প্রমুখ।


আরো সংবাদ



premium cement
ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর সুশীলতার আড়ালে হারিয়ে যাচ্ছে বিপ্লবের মূল্যবোধ বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন : ডা. জাহিদ মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ এক বছরের মধ্যে ফিলিস্তিনি ভূখণ্ড ছাড়ো : ইসরাইলকে জাতিসঙ্ঘ হাত-পা-মুখ বাঁধা অবস্থায় বালুচর থেকে আহত স্কুলছাত্র উদ্ধার ঢাবি ও জাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রশিবিরের নিন্দা ও প্রতিবাদ

সকল