১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ভাঙ্গায় প্রতিমা ভাংচুর করা ব্যক্তি ভারতীয় নয়, গোপালগঞ্জের বাসিন্দা

সঞ্জিত বিশ্বাস - নয়া দিগন্ত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাঙ্গা বাজারে রাতের আঁধারে হরি মন্দির ও কালী মন্দির ভাঙচুরের ঘটনায় গ্রেফতার হওয়া সঞ্জিত বিশ্বাস (৪৫) ভারতীয় নন, বাংলাদেশের নাগরিক বলে জানিয়েছে ফরিদপুর জেলা পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গ্রেফতার হওয়া ব্যক্তি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার নিজামকান্দী গ্রামের নিশিকান্ত বিশ্বাসের ছেলে। এর আগে গতকাল সোমবার জেলা পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল যে সঞ্জিত ভারতের পশ্চিবঙ্গের নদীয়া জেলার বাসিন্দা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) পুলিশ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গতকাল সোমবার বিভিন্ন মিডিয়ায় এই খবর প্রকাশিত হলে সঞ্জিত বিশ্বাসের ছবি দেখে তার বাবা নিশিকান্ত বিশ্বাস (৭২) জেলা পুলিশের সাথে যোগাযোগ করে জানান যে আটক ব্যক্তি তার ছেলে। তিনি (সঞ্জিত) মানসিকভাবে অসুস্থ।

২৫ বছর বয়সে কাজের উদ্দেশে ভারতে গিয়ে অনেক দিন ছিলেন। পরবর্তীকালে দেশে ফিরে আসেন।

এর মধ্যে প্রায় চার বছর আগে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন সঞ্জিত, আর বাড়িতে ফিরে আসেননি এবং পরিবারের সাথে তার কোনো যোগাযোগ নেই।

উল্লেখ্য,, দুর্গা প্রতিমা ভাঙচুরের ঘটনায় জড়িত সন্দেহে সঞ্জিত বিশ্বাসকে গত রোববার রাত ৮টার দিকে আটক করে জিডির ভিত্তিতে সন্দেহজনক ধারায় (১৫১) গ্রেফতার দেখিয়ে গতকাল সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।


আরো সংবাদ



premium cement
ব্যাংকিং সেক্টর রিফর্মে বাংলাদেশকে সহায়তা করবে বিশ্বব্যাংক : অর্থ উপদেষ্টা ঢাবি ও জাবিতে গণপিটুনিতে হত্যা প্রসঙ্গে যা বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পাকুন্দিয়ায় মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ছাত্রীর মাকে মারধর সুশীলতার আড়ালে হারিয়ে যাচ্ছে বিপ্লবের মূল্যবোধ বেক্সিমকো গ্রুপের সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের আদেশ সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল খালেদা জিয়াকে বিদেশে নেয়ার প্রস্তুতি সম্পন্ন : ডা. জাহিদ মহাদেবপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যুর অভিযোগ এক বছরের মধ্যে ফিলিস্তিনি ভূখণ্ড ছাড়ো : ইসরাইলকে জাতিসঙ্ঘ হাত-পা-মুখ বাঁধা অবস্থায় বালুচর থেকে আহত স্কুলছাত্র উদ্ধার ঢাবি ও জাবিতে হত্যাকাণ্ডের ঘটনায় ছাত্রশিবিরের নিন্দা ও প্রতিবাদ

সকল