১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নারায়ণগঞ্জে ত্বকী হত্যা মামলার এক আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি, রিমান্ডে ২

নারায়ণগঞ্জে ত্বকী হত্যা মামলার এক আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি, রিমান্ডে ২ - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের আলোচিত মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলায় গ্রেফতার কাজল হাওলাদার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলীর আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক (ওসি) আবদুর রশিদ বলেন, তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলায় একজনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেছেন আদালত।

একইসাথে ত্বকী হত্যায় গ্রেফতার অপর দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য আরো তিন দিনের রিমান্ডে নিয়েছে র‌্যাব।

রিমান্ডপ্রাপ্তরা হলেন সাফায়েত হোসেন শিপন ও মামুন মিয়া। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আবারো পাঁচ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে উপস্থিত করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হায়দার আলী উভয় পক্ষের শুনানি শেষে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন। একইসাথে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করেন।

এর আগে গত ৯ সেপ্টেম্বর তাদের বিরুদ্ধে ছয় দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছিল। তার আগে গত ৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ থেকে সাফায়েত হোসেন শিপন ও মামুন মিয়াকে এবং ঢাকার ধানমন্ডি থেকে কাজল হাওলাদারকে গ্রেফতার করে মামলার তদন্ত সংস্থা র‌্যাব। একইসাথে গত ১১ সেপ্টেম্বর ঢাকার মিরপুর থেকে গ্রেফতার করা হয় মামলার প্রধান আসামি আজমেরী ওসমানের সাবেক গাড়িচালক জামশেদ শেখকে। জামশেদ শেখ এখনো র‌্যাবের রিমান্ডে রয়েছেন।

বাদি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট প্রদীপ ঘোষ বাবু বলেন, এটি একটা চাঞ্চল্যকর হত্যা মামলা। এই মামলার ন্যায় বিচারের স্বার্থে তদন্তকারী সংস্থা তাদের জিজ্ঞাসাবাদ করছেন। আসামি পক্ষ তাদের জামিন আবেদন করেছিলেন। আমরা জামিনের বিরোধিতা করেছি। একইসাথে আদালত উভয় পক্ষের শুনানি শেষে রিমান্ড মঞ্জুর করেন। আমরা ত্বকী হত্যা মামলায় ন্যায় বিচার প্রত্যাশা করছি।

২০১৩ সালের ৬ মার্চ নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়ক থেকে অপহরণ করে নিয়ে যাওয়া হয় তানভীর মুহাম্মদ ত্বকীকে। এরপর ৮ মার্চ শীতলক্ষ্যা নদী-সংলগ্ন কুমুদিনী খাল থেকে তার ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় রফিউর রাব্বী সদর থানায় মামলা দায়ের করেছিলেন।


আরো সংবাদ



premium cement
এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ পাকিস্তান-বাংলাদেশ সম্পর্কোন্নয়ন প্রচেষ্টায় নজর ভারতের এস আলম গ্রুপের সম্পত্তি বিক্রিতে নিষেধাজ্ঞা চেয়ে রিট নাটোরে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে যুবদল নেতাসহ গ্রেফতার ৬ বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’ ভিসা সমস্যার সমাধানে প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা মার্চেন্ট শিপিং ফেডারেশনের শহীদ পরিবার পাচ্ছে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ ১ লাখ টাকা রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভিসি হলেন অধ্যাপক ড. জাহাঙ্গীর আলম

সকল