১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

‘ওলামায়ে কেরাম ঐক্যবদ্ধ হলে ইসলামের বিজয় কেউ ঠেকাতে পারবে না’

গাজীপুর জেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে ওলামা মাশায়েখ সম্মেলন - নয়া দিগন্ত

জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল ও ওলামা বিভাগীয় কেন্দ্রীয় সভাপতি মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, ‘ওলামায়ে কেরাম ঐক্যবদ্ধ হলে এদেশে ইসলামের বিজয় কেউ ঠেকাতে পারবে না। কোনো আধিপত্যবাদী ও সাম্রাজ্যবাদী শক্তি বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব নিয়ে আর ছিনিমিনি খেলতে পারবে না।’

রোববার বিকেলে গাজীপুর জেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে ওলামা মাশায়েখ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর মহানগরীর একটি কমিউনিটি সেন্টারে জেলা জামায়াতের আমির ড. মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা সেফাউল হকের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ যাইনুল আবেদীন।

এতে আরো বক্তব্য রাখেন ওলামা বিভাগের ঢাকা উত্তর বিভাগীয় টিম প্রধান মাওলানা দেলোয়ার হোসেন, জেলা জামায়াতের সেক্রেটারি মো: সফি উদ্দিন, জেলা নায়েবে আমির আবদুল হাকিম, জেলা সহকারী সেক্রেটারি আনিসুর রহমান বিশ্বাস, জেলা ওলামা বিভাগীয় সেক্রেটারি মাওলানা সামছুল আলম, মাওলানা ফয়জুল করিম, জেলা প্রচার সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান খান, জেলা দফতর সম্পাদক মোহাম্মদ আলী, সালনা ইসলামীয়া ফাজিল মাদরাসা অধ্যক্ষ মাওলানা লোকমান হোসাইন প্রমুখ।


আরো সংবাদ



premium cement