১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজীপুরে বন্ধুদের বিরুদ্ধে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

নিহত সুজন - ছবি : সংগৃহীত

গাজীপুরে পূর্ব বিরোধের জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তার বন্ধুরা।

মহানগরীর সদর থানার পশ্চিম মারিয়ালী এলাকায় এ ঘটনা ঘটে। 

রোববার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর জোনের সহকারী কমিশনার মাকসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

নিহতের নাম সৈকত ইসলাম সুজন (২৪)। তিনি ঢাকা জেলার ধামরাই থানার গাজীরবাড়ি এলাকার মৃত বাবুল হোসেনের ছেলে। 

সহকারী কমিশনার মাকসুদুর রহমান জানান, গাজীপুর মহানগরীর সদর থানার পশ্চিম লক্ষীপুরা এলাকার ভাড়া বাসায় থেকে এলাকায় ওয়াইফাই লাইন মেরামতের কাজ করতেন সুজন। শনিবার সন্ধ্যায় এক বন্ধুর সাথে স্থানীয় পশ্চিম মারিয়ালি এলাকার ভাঙা ব্রিজের পাশে বসে আড্ডা দিচ্ছিলেন তিনি। এ সময় দু'টি মোটরসাইকেলযোগে কয়েক যুবক সেখানে এসে চাইনিজ কুড়াল ও চাপাতি দিয়ে সুজনকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার চেষ্টাকালে অবস্থার আরো অবনতি হলে তাকে পুনরায় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় একজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরো জানান, নিহতের কুনুই, হাটু, গোড়ালিসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রেও আঘাতের চিহ্ন রয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদকের টাকার ভাগাভাগি ও পাওনা নিয়ে গত কয়েকদিন ধরে বন্ধুদের সাথে তার বিরোধ চলে আসছিল। এর জের ধরে তাকে হত্যা করা হয়। 

তবে নিহতের স্ত্রীর দাবি কিছুদিন ধরে বন্ধু রিফাতের সাথে চলাফেরা না করার জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement