১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজীপুরে কাভার্ডভ্যান-অটোরিকশার সংঘর্ষে নিহত ৫

গাজীপুরে কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কা, নিহত ৫ - নয়া দিগন্ত

গাজীপুরের কালীগঞ্জে কাভার্ডভ্যানের সাথে সিএনজিচালিত-অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে টঙ্গী-ঘোড়াশাল ভায়া কালীগঞ্জ সড়কের পৌর এলাকার মূলগাঁও মাদরাসার কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নরসিংদীর জেলার শিবপুর উপজেলার আখরাশাল এলাকার আব্দুর রহমানের স্ত্রী রাবেয়া বেগম (৭০) ও ছেলে মোহাম্মদ আলী (৫৫), মোহাম্মদ আলীর ছেলে আমান উল্লাহ (৫), গাজীপুরের নোয়াগাঁও অষ্টগণ কলোনির সুবাস কর্মকারের ছেলে অমল কুমার কর্মকার (৩৯) এবং সাতক্ষীরা জেলা সদরের হাজীপুর এলাকার মগরব আলীর ছেলে নাজমুল (৩৫)।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, উপজেলার মূলগাঁও মাদরাসার কাছে রাতে প্রাণ-আরএফএল কোম্পানির কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই সিএনজিচালিত-অটোরিকশার চার যাত্রীর মৃত্যু হয়। এতে আহত অবস্থায় এক শিশু ও অটোরিকশাচালককে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থল থেকে এক নারীসহ চারজনের লাশ উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেয়ার পর এক শিশুর মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রেজিনা আফরিন বলেন, হাসপাতালে আনার আগেই ওই শিশুর মৃত্যু হয়। প্রাথমিক চিকিৎসা শেষে সিএনজিচালক উপজেলার ফুলদী এলাকার তমিজউদ্দিনকে (৪০) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলাউদ্দিন জানান, সিএনজিচালিত-অটোরিকশার সাথে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন আরো দু’জন।

এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement

সকল