১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাজবাড়ীর চার থানায় নতুন ওসি

রাজবাড়ীর চার থানায় নতুন ওসি - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর চার থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) নিয়োগ দেয়া হয়েছে। শুক্রবার সকাল থেকে তাদের নিয়োগ কার্যকর হবে। এর আগে বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ী জেলা পুলিশ সুপার মোছা: শামীমা পারভীনের সই করা এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

নতুন ওসি নিয়োগ দেয়া হয়েছে রাজবাড়ী জেলার সদর, গোয়ালন্দ, পাংশা ও কালুখালী থানায়। আর পুরাতনদের প্রত্যাহার করে পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, রাজবাড়ী সদর থানায় মো: মাহমুদুর রহমান, পাংশা মডেল থানায় মো: সালাউদ্দিন, গোয়ালন্দ ঘাট থানায় মো: রাকিবুল ইসলাম ও কালুখালী থানায় মো: জাহিদুর রহমানকে অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে বদলি-পদায়ন করা হয়েছে।

প্রত্যাহার হওয়া চার থানার ওসি হলেন রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ইফতেখারুল আলম প্রধান, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস ও কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: আলমগীর হোসাইন।

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: রেজাউল করিম বলেন, রাজবাড়ীর চার থানার ওসিকে প্রত্যাহার করে তাদের পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। তাদের জায়গায় নতুন ওসি নিয়োগ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement