১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মানিকগঞ্জ কৃষকদলের নতুন কমিটি, সভাপতি সাইদ, সাধারণ সম্পাদক বাদল

- ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল মানিকগঞ্জ জেলা শাখার নতুন কমিটি ঘোষাণা করা হয়েছে। এতে জেলা কৃষকদলের নতুন কমিটিতে গোলাম কিবরিয়া সাইদকে সভাপতি ও আব্দুস সালাম বাদলকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যবিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কৃষকদলের কেন্দ্রীয় সংসদ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে কেন্দ্রীয় কৃষকদলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন এই আংশিক কমিটির অনুমোদন দেন। আজকে বেলা ৩টার দিকে জেলা কৃষকদলের নবাগত কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাদল নবাগত কমিটির অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে জানা গেছে, জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত সংগঠনের প্যাডে ১১ সদস্যবিশিষ্ট কৃষকদলের মানিকগঞ্জ জেলা শাখার আংশিক কমিটির অনুমোদন দেন। নবাগত আংশিক কমিটিতে সিনিয়র সহ-সভাপতি মো: মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি মো: দেলোয়ার হোসেন খান দুলাল, মো: আব্দুল খালেক শিকদার, কৃষিবিদ মো: আব্দুল মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফরিদুল ইসলাম নিলয়, মো: আঃ বারেক মওয়লানা আবু ইউসুফ, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান পাভেল ও দফতর সম্পাদক মো: আসাদুজ্জামান আসাদ।

জেলা কৃষকদলের নবাগত কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাদল বলেন, আগামীর রাষ্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতাকে নবাগত জেলা কৃষকদলের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। কৃষকদলের নতুন কমিটির আগামীতে জেলার কৃষকদের নিয়ে কাজ করবে। তাদের সুখে-দুখে সবসময় পাশে থাকবে। দেশের বর্তমান প্রেক্ষাপটে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে আমারা দলের তৃণমূল নেতা-কর্মীদের সাথে নিয়ে কাজ করব।

তিনি বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। দীর্ঘ ১৬ বছর ফ্যাসিবাদি শেখ হাসিনা সরকার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। আজকে দেশ নতুন করে স্বাধীন হয়েছে। আমরা মানিকগঞ্জ কৃষকদল দেশ ও জনগণের জানমাল রক্ষার্থে এবং সকল অন্যায়ের বিরুদ্ধে দলের কেন্দ্রীয় কর্মসূচি বাস্তবায়নের কৃষকদলের নেতা-কর্মীদের নিয়ে রাজপথে থাকব।


আরো সংবাদ



premium cement
হেফাজতের কারা নির্যাতিত আলেমদের সংবর্ধনা রাজধানীতে সাবেক কাউন্সিলরসহ তিনজন গ্রেফতার যৌথবাহিনীর অভিযানে ১৫৫ অস্ত্র উদ্ধার গ্রেফতার ৭২ সিলেটে বিচারপতি মানিকের ১ মামলায় জামিন, ঢাকায় এনে ফের গ্রেফতার স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত প্রধান উপদেষ্টার কার্যালয়ের নতুন সচিব পান্না আশুলিয়ায় শ্রমিকদের ত্রিমুখী সংঘর্ষে নারী শ্রমিক নিহত বর্ণাঢ্য আয়োজনে ঢাবিতে ঈদে মিলাদুন্নবী (সা:) পালিত অব্যাহতিপ্রাপ্ত ভিসি মোজাম্মেল হককে সাউদার্ন ইউনিভার্সিটি ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা ইসলামী ব্যাংকের সাথে ফরেন করেসপনডেন্ট ব্যাংকগুলোর মতবিনিময় সহকর্মীদের তোপের মুখে শিল্পকলা ছাড়লেন জ্যোতি

সকল