১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দুষ্কৃতিকারীদের আগুনে গাজীপুরে বিগবস কারখানায় ক্ষতি ৫৫ কোটি টাকা

- ছবি : নয়া দিগন্ত

দুষ্কৃতিকারীদের আগুনে গাজীপুরের কাশিমপুর সারাবো এলাকায় পুড়ে যাওয়া বিগবস করপোরেশন লিমিটেড কারখানার ৫৫ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে কারখানা কর্তৃপক্ষ দাবি করেছে।

বৃহস্পতিবার এ বিষয়ে সাধারণ ডায়রি করেন কারখানার সিনিয়র ম্যানেজার অ্যাডমিন এম এম হাবিবুর রহমান। বুধবার বেলা অনুমান ১১টার দিকে বহিরাগত অজ্ঞাতনামা তিন থেকে চার হাজার দুষ্কৃতিকারী এই অগ্নিকাণ্ড ঘটায়।

জিডিতে তিনি উল্লেখ করেন, ১১ সেপ্টেম্বর বুধবার বেলা অনুমান ১১টার দিকে অজ্ঞাতনামা তিন থেকে চার হাজার দুষ্কৃতিকারী এ্যাপটেক ইন্ডাস্ট্রিয়াল পার্কের বিগবস কর্পোরেশন লিঃ, বিগবস ওয়াসিং, এপটেক ক্যাসুয়ার লিঃ, সালিনা ফ্যাশন লিমিটেডসহ উল্লিখিত ফ্যাক্টরির গোডাউনের মেইন গেট ভেঙ্গে ভিতরে ঢুকে দায়িত্বরত সিকিউরিটি গার্ডদের বেধড়ক মারধর করে। তখন তাদেরকে বিরত করার জন্য ফ্যাক্টরির কর্মকর্তা ও শ্রমিকরা চেষ্টা করলে প্রায় ফ্যাক্টরির ২৫ জনকে এলোপাথাড়ি মারপিট করে আহত করে তারা। বর্তমানে আহতরা বিভিন্ন হাসপাতালে ভর্তি আছে। একপর্যায়ে ব্যাপক ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ করে গোডাউনে থাকা ফেব্রিক্স, কেমিক্যাল, কাটুন, প্লাস্টিক হ্যাংগারসহ চলমান বায়ারের আরো অন্যান্য মালামাল ও একটি স্টাফ বাস পুড়িয়ে দেয়। যাতে আনুমানিক ৫৫ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়।


আরো সংবাদ



premium cement