১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গজারিয়ায় কবরস্থান থেকে তরুণীর লাশ উদ্ধার

ধর্ষণের পর হত্যা করা হয় ধারণা পুলিশের
ঘটনাস্থলে পুলিশ ও উৎসুক জনতার ভিড় - ছবি : নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের গজারিয়ায় কবরস্থান থেকে এক তরুণীর (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। অবস্থা দেখে ধর্ষণের পরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে মুদারকান্দি ও আড়ালিয়া কেন্দ্রীয় কবরস্থানে বুধবার রাতে মারা যাওয়া এক নারীর জন্য কবর খুঁড়তে যায় কয়েকজন। এসময় তারা খেয়াল করেন কবরস্থানের দক্ষিণ কোণে অজুখানায় এক তরুণীর লাশ পড়ে রয়েছে। কাপড়-চোপড় ও শারীরিক অবস্থা দেখে মনে হয়েছে তাকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে।

ওই তরুণীকে কবরস্থানের অজুখানার বসার জায়গা ও ফ্লোরের সাথে মাথায় আঘাত করে থেঁতলে দেয়। মৃত্যু নিশ্চিত করে ওড়না দিয়ে তার গলা অজুখানার পানির টেপের সাথে বেঁধে রেখে হত্যাকারী পালিয়ে যায়।

বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে আসি। খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। নিহতের গায়ের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: মাহবুবুর রহমান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে। প্রাথমিকভাবে বিষয়টি আমাদের কাছে হত্যাকাণ্ড বলে মনে হয়েছে। হত্যাকাণ্ডের আগে ধর্ষণ অথবা সংঘবদ্ধ ধর্ষণের কোনো ঘটনা ঘটেছে কিনা তা আমরা খতিয়ে দেখবো। নিহতের পরিচয় শনাক্ত করতে চেষ্টা করছি আমরা।’


আরো সংবাদ



premium cement