১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় হাফেজের মৃত্যু

- ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার ১৩ ঘন্টা পর মো: আবু সাঈদ (৩৮) নামের এক হাফেজের মৃত্যু হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আবু সাঈদ করিমগঞ্জ উপজেলার গুণধর ইউনিয়নের উত্তর আশতকা গ্রামের হাজী মো: কেরামত আলীর ছেলে এবং শহরের নগুয়া এলাকার কিশোরগঞ্জ ক্যাডেট মাদরাসা অ্যান্ড প্রি-ক্যাডেট স্কুলের প্রিন্সিপাল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার সকাল পৌনে ৮টার দিকে মোটরসাইকেলে তিনি তার প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। পথে পৌরসভা কার্যালয়ের পাশে পিটিআই মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তিনি মাথায় আঘাত পান। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে কিশোরগঞ্জ হাসপাতালে পরে ঢাকার নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে নেয়া হয়।

আবু সাঈদের বড় ভাই স্কুল শিক্ষক সাদির মিয়া বলেন, ‘বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির পিকআপ ভ্যানটি আমার ভাইয়ের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হন। মাথার অনেক অংশ তার থেঁতলে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে শহরের হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছিল।’

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, এ ঘটনায় পিকআপ ভ্যানসহ চালক আটক রয়েছে। লাশের ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে নিয়ম অনুযায়ী মামলা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে ২টায় আবু সাঈদের প্রথম জানাজা তার শিক্ষাপ্রতিষ্ঠান কিশোরগঞ্জ ক্যাডেট মাদরাসা অ্যান্ড প্রি-ক্যাডেট স্কুলের মাঠে অনুষ্ঠিত হয়। পরে গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement