১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বশেমুরকৃবির হল খুলছে বৃহস্পতিবার, ক্লাস শুরু ২২ সেপ্টেম্বর

বশেমুরকৃবির হল খুলছে বৃহস্পতিবার, ক্লাস শুরু ২২ সেপ্টেম্বর - ছবি : নয়া দিগন্ত

শিক্ষা ও গবেষণা কার্যক্রম দ্রুত শুরু করার লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) হল খোলার ও ২২ সেপ্টেম্বর ক্লাস শুরু করার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের পুরাতন অডিটরিয়ামে বশেমুরকৃবির দায়িত্বে থাকা প্রফেসর ড. জি কে এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এ আলোচনা সভায় উপস্থিত সকল অনুষদীয় ডিন, বিভাগীয় প্রধানগণ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মতামতের ভিত্তিতে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সময় শিক্ষার্থীদের প্রধান স্টেকহোল্ডার আখ্যা দিয়ে প্রফেসর ড. জি কে এম মোস্তাফিজুর রহমান বলেন, শিক্ষার্থীদের শিক্ষা ও ক্যারিয়ারের কথা চিন্তা করে হল খুলে দেয়া ও ক্লাসে ফিরে যাওয়াই বর্তমানে আমাদের প্রধান লক্ষ্য। তারা যাতে আর একাডেমিভাবে ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য আমাদের অত্যন্ত তৎপর হতে হবে। এক্ষেত্রে শিক্ষার্থীদের দাবিগুলোর প্রতি যথাযথ মূল্যায়ন ও বিশ্ববিদ্যালয়ে বিদ্যমান কারিকুলামের মান অক্ষুণ্ণ রাখার বিষয়েও তিনি আলোকপাত করেন। সময়ের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করে একাডেমিক কার্যক্রমকে গতিশীল করতে উপস্থিত শিক্ষকদের প্রতি তিনি আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় হাসিনা-রেহেনা-জয়ের নামে আরেকটি হত্যা মামলা স্বর্ণ ও নগদ অর্থসহ মিয়ানমারের ২ নাগরিক আটক পল্লী বিদ্যুতের সংকট নিরসনে চেয়ারম্যানকে ৮০ সমিতির মহাব্যবস্থাপকদের চিঠি অন্তর্বর্তী সরকারকে ব্যর্থ হতে দেয়া যাবে না : তারেক রহমান গুরুদাসপুরে নেশার টাকা জোগাড় করতে বৃদ্ধকে হত্যা, আটক ৩ শেখ হাসিনা কোন স্ট্যাটাসে ভারতে, জানে না অন্তর্বর্তী সরকার গফরগাঁওয়ে ধানক্ষেতে পড়ে থাকা বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু ফ্যাসিজমের প্রেতাত্মারা ছাত্র-জনতার বিজয়কে ব্যর্থ করতে ষড়যন্ত্র করছে : মির্জা ফখরুল বাংলাদেশকে আরো দুই বিলিয়ন ডলারের বেশি নতুন ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক মাদরাসা-এ-গাউসুল আযম মাইজভাণ্ডারীতে জশনে জুলুছে ঈদ-এ মিলাদুন্নবী দ. পালিত জামায়াত পালায় না, তারাই দেশ থেকে পালিয়ে গেছে : রফিকুল ইসলাম খান

সকল