১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আশুলিয়ায় পোশাক কারখানার শ্রমিকরা কাজে ফিরেছেন

- ছবি - ইন্টারনেট

আশুলিয়ায় অধিকাংশ পোশাক কারখানায় সকাল থেকে কাজ শুরু হয়েছে। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কারখানাগুলোর সামনে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

শনিবার সকালে নির্ধারিত সময়ে কারখানায় কাজে যোগ দেন শ্রমিকরা।

শিল্প পুলিশ জানায়, সকাল থেকে শিল্পাঞ্চলের কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর এখনো পাওয়া যায়নি। প্রায় সবগুলো শিল্প কারখানায় কার্যক্রম চালু রয়েছে।

আশুলিয়ায় শিল্পাঞ্চল পুলিশ-১ এর পুলিশ সুপার মোহাম্মদ সারোয়ার আলম বলেন, আশুলিয়ায় অধিকাংশ কারখানায় নির্ধারিত সময়ে কাজ শুরু হয়েছে। শুধু কয়েকটি পোশাক কারখানায় উৎপাদন বন্ধ রয়েছে।

গত কয়েকদিন শিল্পাঞ্চল আশুলিয়ার কয়েকটি কারখানায় শ্রমিক ও চাকরি প্রত্যাশিদের আন্দোলনের মুখে অস্থিরতা বিরাজ করছিল। শিল্প পরিবেশ স্বাভাবিক রাখতে সরকারি নির্দেশনায় শিল্পাঞ্চলে শুরু হয় যৌথ অভিযান। এরইমধ্যে নাশকতার অভিযোগে আটক করা হয়েছে বেশ কয়েকজনকে। জোরদার করা হয়েছে শিল্পাঞ্চলের নিরাপত্তা।


আরো সংবাদ



premium cement
বিদেশে সাবেক ভূমিমন্ত্রীর ৮ হাজার কোটি টাকার সম্পত্তি বৃষ্টিতে ভাসবে ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট! মিয়ানমার সীমান্ত কাঁটাতার দিয়ে ঘেরার সিদ্ধান্ত ভারতের ‘এক দেশ এক ভোট’ চালু করার দিকে আরো এক ধাপ এগুলো ভারত! সেই আফগানিস্তানের কাছে শোচনীয় হার দক্ষিণ আফ্রিকার ইউনূসের সাথে সাক্ষাত হচ্ছে না মোদির লেবাননে পেজারের পর ওয়াকি-টকি বিস্ফোরণে নিহত ২০, আহত ৪৫০ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ গ্রেফতার এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায় আসলে কী হয়েছিল? মেয়াদবিহীন ইন্টারনেট প্যাকেজ চালু করুন : তথ্য উপদেষ্টা বহিরাগতমুক্ত ক্যাম্পাস গড়তে ঢাবিতে নামবে ‘মোবাইল কোর্ট’

সকল