১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১, ১১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নরসিংদীতে মেঘনা নদীতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

নরসিংদীতে মেঘনা নদীতে ডুবে স্কুলছাত্রের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর নাগরিয়াকান্দি এলাকায় মেঘনা নদীতে গোসলে নেমে পানিতে ডুবে রাশেদুল ইসলাম (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার (১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নরসিংদীর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: রায়হান।

নিহত রাশেদুল পৌর শহরের ব্যাংক কলোনীর দ্বীন ইসলামের ছেলে এবং চিনিশপুর এলাকায় অবস্থিত গ্রিন ল্যাবরেটরি স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে স্টেশন অফিসার রায়হান আরো বলেন, নরসিংদীর মেঘনা শাখা নদীর নাগরিকান্দা ব্রিজের নিচে দুপুর আড়াইটার দিকে সাতজন স্কুলছাত্র গোসল করার জন্য গিয়েছিল। সেখান থেকে একজন নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া যায়।

পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। এরপর স্থানীয় ডুবুরিদের সহায়তায় নিখোঁজ স্কুলছাত্রটিকে উদ্ধার করতে সক্ষম হই। পরবর্তীতে নিহতের বাবা দ্বীন ইসলামের কাছে লাশ হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর ঝড়ো বাতাস চার মাস ইউক্রেনকে ‘সর্বোত্তম অবস্থানে’ রাখবেন বাইডেন ভয়াবহ বন্যায় বিদেশী সহায়তা চেয়ে মিয়ানমারের জান্তার বিরল অনুরোধ ন্যানোভ্যাক্সিন : করোনার ‘মহৌষধ’ আবিষ্কার চীনের গাজীপুরে কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কা, নিহত ৫ পিএসসি’র ক্যাডারভুক্ত ও নন-ক্যাডার কর্মকর্তাদের বিভাগীয় পরীক্ষা স্থগিত জোড়া মামলায় মুক্তি ট্রাম্পের চুনতীতে ১৯ দিনব্যাপী সীরতুন্নবী স. মাহফিল শুরু আজ কলকাতার হাসপাতালে হত্যা-ধর্ষণ : সাবেক অধ্যক্ষ ও ওসি গ্রেফতার ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরাইলকে সহায়তা করবে না আমিরাত সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন গ্রেফতার

সকল