১৫ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১, ১১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সাথে কালীগঞ্জ জামায়াতের মতবিনিময়

ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সাথে কালীগঞ্জ জামায়াতের মতবিনিময় - ছবি : নয়া দিগন্ত

ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে নিহত কালীগঞ্জের শহীদ পরিবারের সাথে মতবিনিময় করেন কালীগঞ্জ উপজেলা জামায়াত ইসলামী। এ সময় দলের পক্ষ থেকে শহীদ পরিবারদের আর্থিক অনুদান প্রদান করা হয়।

রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা অডিটোরিয়ামে মতবিনিময় ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা জামায়াতের মজলিসে শুরা সদস্য ও উপজেলা আমির মুহাম্মদ মাহমুদুল হাসান।

উপজেলা জামায়াতের সেক্রেটারি তাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জেলা আমির ড. মো: জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও জেলা মহানগর নায়েবে আমির মো: খায়রুল হাসান ও জেলা মজলিসে শূরা সদস্য ও জেলার আইনবিষয়ক সম্পাদক মো: মোখলেছুর রহমান খান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কোনো দখলদারের কাছে দেশকে ছেড়ে দেয়া যায় না। হত্যা, নির্যাতন, খুন, সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। যারা খুনের সাথে জরিত তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

তিনি আরো বলেন, গণঅভ্যুত্থানের আন্দোলনে নিহতদের পরিবারের জন্য জামায়াত ইসলাম কাজ করে যাবে। তিনি আহতদের চিকিৎসা খরচ বহন করার আশ্বাস দেন।

বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে গত ১৮ জুলাই ঢাকায় শহীদ হয় নাগরী ইউনিয়নের তাজুল ইসলাম (৫০) ও পৌর সভার দেওপাড়া এলাকার জাকারিয়া হাসান জুয়েল(৩০)। দলটির পক্ষ হতে উভয় পরিবারকে দুই লাখ করে মোট চার লাখ টাকা অনুদান প্রদান করা হয়।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা মজলিসে শূরা সদস্য ও উপজেলা নায়েবে আমির হাজী আফতাব উদ্দিন, জেলা জামায়াতের প্রচার সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, উপজেলা নায়েবে আমির মাওলানা বদিউজ্জামান, পৌর জামায়াতের আমির মাওলানা আনোয়ার হোসেনসহ উপজেলা জামায়াত ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর ঝড়ো বাতাস চার মাস ইউক্রেনকে ‘সর্বোত্তম অবস্থানে’ রাখবেন বাইডেন ভয়াবহ বন্যায় বিদেশী সহায়তা চেয়ে মিয়ানমারের জান্তার বিরল অনুরোধ ন্যানোভ্যাক্সিন : করোনার ‘মহৌষধ’ আবিষ্কার চীনের গাজীপুরে কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কা, নিহত ৫ পিএসসি’র ক্যাডারভুক্ত ও নন-ক্যাডার কর্মকর্তাদের বিভাগীয় পরীক্ষা স্থগিত জোড়া মামলায় মুক্তি ট্রাম্পের চুনতীতে ১৯ দিনব্যাপী সীরতুন্নবী স. মাহফিল শুরু আজ কলকাতার হাসপাতালে হত্যা-ধর্ষণ : সাবেক অধ্যক্ষ ও ওসি গ্রেফতার ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরাইলকে সহায়তা করবে না আমিরাত সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন গ্রেফতার

সকল