১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গোয়ালন্দে মাহেন্দ্র থেকে ছিটকে পড়ে বাসচাপায় একজন নিহত

গোয়ালন্দে মাহেন্দ্র থেকে ছিটকে পড়ে বাসচাপায় একজন নিহত - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ীর গোয়ালন্দে চলন্ত মাহেন্দ্র থেকে সিজান (১৫) নামে এক যাত্রী সড়কে ছিটকে পড়ে বাসের চাপায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের কাছে বাংলাদেশ হ্যাচারির সামনে এ দুর্ঘটনা ঘটে।

সিজান গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ড জোনাকি রায় পাড়ার প্রবাসী মো: মফিজ উদ্দিন শেখের ছেলে।

জানা যায়, দৌলতদিয়া থেকে একটি মাহেন্দ্র নিহত কিশোর সিজানসহ যাত্রী বোঝাই করে রাজবাড়ির দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে সিজান হঠাৎ মাহেন্দ্র থেকে সড়কে ছিটকে পড়ে। এ সময় অপর দিক থেকে আসা দ্রুত গতির জে আর পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। বাসের চাপায় গুরুতর আহত অবস্থায় সিজানকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপর দিকে এ দুর্ঘটনার মাত্র ২০ মিনিট পর একই সড়কের ২০০ গজ ব্যবধানে সরকারি ওয়াজেদ চৌধুরী সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে সড়কে অবস্থিত বিডে হঠাৎ থেমে যাওয়া একটি ট্রাকের পেছনে ধাক্কা খেয়ে দ্রুত গতির একটি মাইক্রোবাস ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আহলাদি পুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হালিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে পরিবহন বাসটিকে আটক করা হয়েছে। তবে মাহেন্দ্র চালক ও পরিবহন বাসের চালক পালিয়ে গেছে।


আরো সংবাদ



premium cement